Wednesday, April 20, 2016

Bidhoba Sasuri Choda

Bidhoba Sasuri Choda
বিধবা শাশুড়ি চুদা
বনানীতে একটা ফ্ল্যাট ভাড়া করে থাকি। বেশ বড় বাসা। ১৯৬০ স্কয়ার ফিট। আমার স্ত্রী চাকরী করে একটা ব্যাঙ্কে। ভালো পোস্ট। দুজনের ইনকাম ভালো বিধায় আমরা এরকম বনানির মতো জায়গায় বাসা নিয়ে থাকতে পারি। আমার স্ত্রী খুব ক্যারিয়ার সচেতন। সংসারী ও বলতে হবে। গোছানো মানুষ। আমাদের কোনো সন্তান নেই আপাতত। বিয়ে করেছি প্রায় দেড় বছর হলো। স্ত্রীর সাথে আমার ভালোবাসাটা চমৎকার, বোঝা পরাটাও। শারীরিক সম্পর্কেও আমরা ভালো আছি। কনিকা খুব কামুকে স্বভাবের, মানে হল খুব অল্পতেই সুখি হয়ে যায়। প্রতিদিনই আমাদের সেক্স হয় না কিন্তু একদিন পর পর আমরা করি। দুজনের চাকরীতেই তেমন ঝামেলা নাই দেখেই আমরা এরকম সুজোগ পাই। বাসায় আমি আমার স্ত্রী কনিকা আর আমাদের সাথে থাকেন আমার শাশুড়ি। আমার শাশুড়ির নাম মিনা। উনার দুই ছেলে মেয়ে। একজন মেয়ে বড়, আমার স্ত্রী। আর ছেলে চার বছরের ছোটো নাম ছোটন।ও পড়ে সিলেট মেডিক্যাল কলেজে।
 আমার শাশুড়ি বিধবা। শাশুড়ির বিয়ে হয় ১৬ বছর বয়েসে, ফি বছরেই কোল আলো করে কনিকা জন্ম নেয়। আর চার বছর পর ছোটন। আমার শশুর মেরিন ইঞ্জিনিয়ার ছিলেন। বেশির ভাগ সময়ই দেশের বাইরে বাইরে থাকতেন। ৩৬ বছর বয়েসে হঠাত আমার শাশুড়ি বিধবা হন। একটা হার্ট এটাক সব এলোমেলো করে দেয়। আমার শাশুড়ি মিনাকে নিয়ে একটু বলি। এই ভদ্দ্র মহিলা খুব জলি মাইন্ডেড কিন্তু সবার সাথে না। ইকোনমিক্সএ মাস্টার্স করা কিন্তু স্বামী মেরিন ইঞ্জিনিয়ার হওয়ায় সন্তান আর সংসার এর কারনে নিজের ক্যারিয়ার নিয়ে ভাবেননি কোনোদিন। দেখতে অসম্ভব সুন্দরী না হলেও সুন্দরী। এই ৩৯ বছর বয়েসেও আমার শাশুড়িকে অনেকে দেখে থমকে দাঁড়ায়। আমার সাথে সম্পর্ক্টা খুব সুন্দর। সন্মানের আদরের আবার দুস্তুমিরও। বেশ খোলামেলা আলোচনায় হয় আমাদের মাঝে। একবার আমি উনাকে জিজ্ঞেস করেছিলাম সরাসরি “আমার মতো জামাই পেয়ে কি আপনি সুখি, নির্ভার?” । উনি উত্তর করেছিলেন “ হ্যা জাহিদ”। এ ধরনের প্রশ্ন উনাকে করা যায়। আমার সাথে সম্পর্কের গভীরতাটা এমন। মানুষ হিসেবে চমস্কার একজন মানুষ। আমাদের সাথে থাকেন উনি এই এতো দিন থেকে কিন্তু কোনোদিনই উনাকে খারাপ লাগেনাই এক মুহুরতের জন্য। এবার আসা যাক মুল আলোচনায়। আমার শাশুড়ির শারীরিক বর্ননা একটু দিয়ে নেই, তার আগে কনিকার কথা বলি। কনিকার ফিগারটা একটু শুকনা টাইপের। ৫.২ এর একটু বেশি হতে পারে। দুধ দুইটা অবশ্য বেশ। ৩৩ ডি কাপ হবে। কোমড় পাতলা। পাছায় মাংস আছে তবে লদ লদে না। বিছানায় অনেক সময়ের জন্য আনন্দ দিতে পারেনা ঠিক ই কিন্তু আমি এঞ্জয় করি সেক্সটা কনিকার সাথে। কনিকা বিছানায় একটু সার্থপর টাইপের। আমি কনিকাকে ভোদা চুষে দেই ঠিকই কিন্তু অনেক রিকুয়েস্ট এর পর কালে ভদ্রে আমার ধোন চুষে দিবে সে। কিন্তু আদর নেয়ার বেলায় ষোলোয়ানা বুঝে নিবে সে নিজেরটা। বহুবার বলেছি কনিকাকে যে আমার সেইভড ভোদা খুব পছন্দের কিন্তু না, তার বাল গজানো ভোদা রাখতেই বেশি আরাম লাগে। বুঝতে চায় না প্রায়ই যে আমার ও কিছু আবদার থাকতে পারে। আর আমার শাশুড়ি মিনা হলো এক কথায় সেক্স গডেস টু মি। আমার কল্পনার সেক্স পার্টনার যেরকম মিনা থিক সে রকমই। হাইট ৫ ফিট ৩ এন্ড হাফ যা বাংলাদেশি মেয়েদের জন্য অনেক। গায়ের রঙ অতি উজ্জ্বল শ্যামলা। ফিগারটা নিরাত ভরা, হাল্কা হাল্কা মেদ আছে শরীরে। চওড়া কাধ। ব্লাউজ পরলে হাতের মাসল গুলা ফুলে থাকে যেটা খুব সেক্সি মনে হয় আমার কাছে। পেটে হাল্কা মেদ। দুধের সাইজ ৩৪ ডি কাপ মাস্ট। পাছাটা উচা উচা টাইপের। হেটে গেলে হাল্কা কেপে উঠে। শাড়ী পরা অবস্থায় পেছনে ব্লাউজ আর ব্লাউজের ভেতর দিয়ে নিচের ব্রা; তারপর হাল্কা কোমড় থেকে উপরের অংশ, সাথে শাড়িটা পেচিয়ে থাকে উচা পাছার মাঝে – দেখতে আমার কাছে অসাম লাগে। এতো বেশি ভালো লাগে যে সারাদিন এই সিন দেখতে ইচ্ছা হয় মাঝে মাঝে। টোটাল ফিগার ৩৮-২৮-৩৪। মেয়েদের শরিরে একটু মেদ আর মাংস না থাকলে আমার কাছে কেমন যেনো মনে হয়। তাছাড়া নিজের থেকে একটু বেশি বয়েসের মেয়েদের আমার আজীবন সেক্সি মনে হয়েছে। আমার শাশুড়ি আমার কাছে তেমনি এক সেক্স গডেস। শাশুড়িকে নিয়ে আজে বাজে চিন্তা আমার আগে কখনোই ছিলনা। পুরুষ মানুষ হয়েছি বলেই উনার ফিগারের এই বাক আমি আড়চোখে হলেও খেয়াল করেছি কিন্তু বাজে চিন্তা আনি নাই মনে কোনোদিন। এইটার একটা বড় কারন শাশুড়ির জলি বিহেভ সাথে তার পার্সোনালিটি। কিন্তু কিছু ঘটনা আমাকে উনার সম্পর্কে সেক্সুয়াল কিছু ভাবতে মটিভেটেড করেছে। ঘটনা একঃ আমাদের বাসাটা ১৯৬০ স্কয়ার ফিট এর। চারটা রুম আর ডাইনিং ড্রইং। বারান্দা তিনটা। বাথ্রুম ৫ টা। আমি আর কনিকা থাকি একদম উত্তরের একটা বড় রুমে। মাঝখানের একটা রুম পরেই শাশুড়ির রুম। আর তার পাশেই ডাইনিং। শাশুড়ির রুমে একটা টিভি আমরা সেট করে দিয়েছি। এক রাতে কনিকাকে মনের মতো করে চুদেছি, এরপর দ্রইং এর সাম্নের দিকের বারান্দায় যেয়ে সিগারেট খাবো বলে রুম থেকে বের হয়েছি। ঘড়িতে ১.৫২ রাত। সোজা চলে গেলাম ডাইনিং এ । এক গ্লাস পানি খেয়ে চোদার সমস্ত ঘটনা জাবর কাটতে কাটতে সিগারেট ধরাইলাম। চারিদিকে চুপচাপ। কোত্থেকে যেনো হাল্কা একটা সাউন্ড আসতেছে কোনো এক সিনেমার। বাংলা না হিন্দি ঠিক বুঝতে পারছিনা। কোনো এক মেয়ের চিৎকার শোনা যায় মাঝে মাঝে। বুঝলাম এইটা হিন্দি ছবি হবে। যাক সিগারেট শেষ করে রওনা হলাম রুমে ফিরে যাবার জন্য। ডাইনিং এর লাইট নিভিয়েছি আর খেয়াল করলাম শাশুড়ির রুম থেকে টিভির আলোর ঝলকানি আসতেছে। বুঝতে পারলাম না এতো রাত্রে মা টিভি দেখছেন কি মনে করে। দরজায় কান পাতলাম জেগে আছেন কিনা বোঝার জন্য। কানে বাজলো একটা শিতকারের শব্দ। সেক্সুয়াল শিতকার। হ্যা, ওটা টিভি থেকেই আসছে। দৌড়ে দ্রইং রুমের টিভির সামনে এসে টিভি ছাড়লাম। যে চ্যানেলে ডিশ নেটোয়ার্ক থেকে এক্স মুভি ছাড়ে ওই চ্যানেল্টা দিলাম এবং অবাক হয়ে দেখলাম একি রকম সাউন্ড আসছে এখানেও। একটা মেয়েকে ডগি স্টাইলে ফেলে এক ব্যাডা ইয়া বড় ধোন দিয়ে চুদতেসে আর মাগীটা খালি আহ ওহ ইয়েস বেবি ফাক মি বেবি কইতেসে। টিভি বন্ধ করে দিয়ে আবার শাশুড়ি মার রুমের সামনে গেলাম। এবার জানালার কোনো ফাক ফোকড় পাওয়া যায় কিনা খুজে বের করতে হবে। খুজলাম কিন্তু সব জানালাই বন্ধ। সুবিধা হলো ভেতরে ফ্যান ঘুরছে জোরে। আশায় রইলাম কোনো পর্দা যদি একটু সরে যায় তো ভেতরে দেখতে পারবো। আশা পুর্ন হলো। একটা পর্দার এক কোনা একটু সরে গেলো। ভেতরে অন্ধকার। টিভির আলোয় কিছু পরিষ্কার দেখা যায় না। তবু এইটুকু বুঝলাম খাটের কার্নিশে আমার শাশুড়ি আধ শোয়া হয়ে দেখছেন টিভি। টিভিটা এখান থেকে দেখা যায় না কিন্তু আমি তো আগেই শিওর যে অখানে ওই চোদাচুদিই চলছে। এবং আমার শাশুড়ি মা ঠিক সেটাই দেখছেন। ধাক্কা খেলাম । আবার এইটাও মনে হলো যে ৩৯ আর এমন কি বয়েস। এখনো তো সেক্স থাক্তেই পারে। কি করবেন সেক্স উঠলে। ভাবতে ভাবতেই রুমে চলে গেলাম। সকাল থেকেই শাশুড়ি মাকে অন্যা ভাবে দেখা শুরু করলাম।
Tags:- jamai sasuri choda chudi,jamai sasuri choda,jamai sasuri choda chudi golpo,jamai sasuri choda chudir video,jamai sasuri chodar bangla golpo,sasuri chodar notun golpo,

1 comment:

  1. Amon akjon muslim boshoko purush jar boyosh hobe49 bosor tar sathe phone anando detam amar nam sila rani amon akjon purush raji thakle msg dea janan olpo boyoyoser keo msg ba call deben na 01969584624 ata amar gopon number

    ReplyDelete