Friday, April 29, 2016

Vabi Ke Chodar Part

Vabi Ke Chodar Part
ভাবীকে চোদার পার্ট
গত সাত আঁট বছর যাবত আমি আমার মামার বাড়ি যাই না। মনে মনে ভাবতে লাগলাম দুই দুইটা মামাত বোন আবার গত দুই তিন মাস আগে মামাত ভাই বিয়ে করেছে তখন আমাকে যেতে বলেছিল কিন্তু গেলাম না এখন গেলে কি খারাপ মনে করে কি না। হঠাৎ করে সিদ্দান্ত নিলাম ভাল খারাপ চিন্তা করে লাভ নেই, কাল শনিবার সকালেই মামার বাড়ি যাব তখন যা হবার হবে। চলে গেলাম মামার বাড়ি সিলেট। আমাকে দেখে সবাই অবাক আমি কি ভাবে তাদের বাসায় গেলাম। আমি মামি কে বললাম রুনু, জুনু ওরা কোঁথায়। মামি উত্তর দিল রুনু, জুনু কোচিং এ গেছে, বাসায় এখন শুধু আমি আর রবিনের বউ শখ আছে, আরও বল্ল রবিন তর ভাবী শখ কে রেখে গত মাসে আবার লন্ডনে গেছে। আমি উত্তর দিলাম শখ ভাবী কে দেখছি না যে? মামি উত্তর দিল শখ এখন স্নান করছে, তুই অনেক জার্নি করে এসেছিস গেস্ট রুমে গিয়ে বিশ্রাম নিয়ে নে পরে সবার সাথে দেখা করিস।
 তারপর আমি গেস্ট রুমে সুয়ে ধন মহারাজ কে হাত দিয়ে খেচা দিছি আর মনে মনে বলছি আজ না হয় কাল তুই হবি মালের উপর টাল। হঠাৎ করে রুমে কে যেন প্রবেশ করল আমি তাঁরা হুরা করে চেয়ে দেখি এ যেন বাংলার মডেল শখ। আমাকে দেখে বল্ল আপনিই কি রিঙ্কু ভাই? আমি শখ আপানার জন্য সরবত নিয়ে এসেছি, যা গরম পরেছে। আমি কোন কথা না বলে শুধু চেয়ে আছি আর দেখছি উজ্জল শ্যামলা, উঁচু বুক, ভারি নিতম্ব, এত মসৃণ তক যেন কেউ মোম দিয়ে পলিশ করে দিয়েছে। আমার চাহনি দেখে শখ লজ্জা পেয়ে বল্ল কি দেখেন এই ভাবে? আমি বললাম আপনার মত এত সুন্দর ভাবী রেখে রবিন কি ভাবে লন্ডনে থাকে? ভাবী কোন জবাব দিল না। খেচা শেষ হতে না হতে ভাবী এসেছে তাই আমার ধন বাবাজি এদিকে পেন্টের মধ্যে ফুঁসে উচু হয়ে আছে। আমি দেখছি ভাবী আমার পেন্টের দিকে তাকি আছে আর আমাকে বলছে আগে সরবত টা খেয়ে নিন তারপর অন্য কিছু। সরবত খাওয়া শেষ হবার পর ভাবী গ্লাস টা নিয়ে বল্লল এখন আমার অনেক কাজ বাকি আছে রিঙ্কু ভাই পরে আপানার সাথে কথা বলব, আমি যাই। তারপর বিকেল চারটার দিকে ভাবী চুপি চুপি আমার রুমে এসে দেখে আমি গল্প পরছি। শখ ভাবী এসেই বল্লেন আমি জানি আপনি এত দিন পর কেন মামার বাড়ি এসেছেন? আমি বললাম কেন? ভাবী বল্ল নিশ্চই মামার বাড়ির মধুর হাড়ির খুজে। আমি অবাক হয়ে বললাম আপনি কেমন করে জানেন? ভাবী বল্ল আমাকে আপানি বলবে না বল তুমি? তারপর, আমি বল্লাম তুমি কি করে জান? সে বল্ল আপনার ভাই চলে যাবার পর থেকে সময় কাটানুর জন্য আমিও চটি৬৯.কমে গল্প পরি তাই। একথা বলার পর কথা না বাড়িয়ে আমাকে জড়িয়ে দরে বল্ল এখন তুমার মামি গুমাছে, রুনু জনু আসার আগে এক শট হয়ে যাক। তারপর কিছুক্ষন দাঁড়িয়ে দাঁড়িয়ে দুজন দুজনকে চুমু খেলাম। ভাবীর পাতলা জিভটা আমার মুখে পুরে অনেক্ষন চুষলাম। দুএকটা কামড়ও দিলাম জিভে। ভাবী চোখ বন্ধ করে মজা নিচ্ছে। বুঝতে পারলাম আজ আমার ভাগ্য আসলেই ভাল। দিনটা শনিবার, আমার রাশিতে হয়তো তখন শনির তুঙ্গে ছিল না। মনে মনে চটি৬৯ কে ধন্যবাদ দিলাম কেন না এর জন্যই অতি সহজে সব কিছু হতের কাছে পেয়েছি। তারপর, আমি ভাবীকে আলতো করে উঠিয়ে সোফায় নিয়ে গেলাম। দেখতে হাল্কা-পাতলা মনে হলেও ভাবীর ওয়েট আছে। ভাবীকে সোফায় সুয়ে দিয়ে আমি তার পাশে হাঁটু গেরে বসে চুমু খেতে লাগলাম। তখন আমার ডান হাত একশনে নেমে গেছে। শাড়ির ভেতর দিয়ে ব্লাউজের ওপর দিয়ে ভাবীর একটা দুধ টিপছী, যেমন বড় তেমনি নরম। একদম ময়দা মাখার মতো করে পিশলাম। গরমের জন্যই হোক আর যে জন্যই হোক, বৌদি ব্রা খুলে এসেছে। আর যাই কোথায়, আমার বাম হাতটাও কাজে নামিয়ে দিলাম। দেখতে দেখতে ভাবীর মুখের রং পাল্টে গেল, গালগুলো লাল হয়ে গেছে। বৌদি যে চোখ বন্ধ করেছে আর খুলছেইনা। হয়তো ও খুব মজা পাচ্ছে। আমি আস্তে আস্তে ব্লাউজের হুক খুলে দিলাম। শাড়ীর আচল নামিয়ে দিলাম। এবার বৌদির বিশাল দুইটা খোলা দুধ আর আমার হাতের মাঝে কোন বাধা নেই। টিপতে লাগলাম সখ মিটিয়ে শখ কে, আর কামড়ে কামড়ে বাজিয়ে দিলাম ঠোঁটের বারোটা । ভাবী একবার শুধু বললো, “আস্তে”। আমি তখন প্রায় পাগল হয়ে গেছি, আর পারছিলামনা। হাঁটুর ওপর বসে থাকতে থাকতে ব্যাথা ধোরে গেছে, আমি উঠে বসলাম। ভাবী এবার চোখ খুলল, চোখে প্রশ্ন, যেন বলতে চাইছে থামলে কেন। আমি এক্তানে আমার গেঞ্জিটা খুলে ফেললাম। তারপর পেন্টের বেল্ট টা ভাবীর হাতে ধরে দিলাম, শখ কিছু না বলে একটানে আমার পেন্ট খুলে ফেললো। আর সাথে সাথে আমার ধোনটা ফুঁসে উঠলো, ঠিক যেন ব্ল্যাক কোবরা। ভাবী আমার ধোনের সাইজ দেখে অবাক হয়ে তাকিয়ে আছে দেখে আমি বললাম, “ধোরে দেখো”, শখ মুখ ফুটে বলে ফেলল, “এত বড়!”, আমি বললাম, “একটু আদোর করে দাওনা ভাবী!”। ভাবী তখন দুহাত দিয়ে ধোনটা ধরলো, তারপর খনিক্ষন নেড়েচেড়ে দেখল, বললাম, “কিহলো! একটু মুখে নিয়ে চুষে দাওনা প্লিজ!”, ভাবী বললো, “ছিঃ ঘিন্না করে!”, আমি বললাম কিসের ঘিন্না, দাও আমি চুষে দিচ্ছি বলেই শাড়ী শহ পেটিকোট টা কোমর পর্যন্ত তুলে দিলাম। ভাবী কোন প্যান্টি পরেনি, গরমের দূপুর, ব্রা-প্যান্টি না পরাই স্বাভাবিক। শখের বাল গুলা বেশ সুন্দর করে ছাঁটা। কাঁচি দিয়ে নিশ্চয় ছাঁটে। গুদটা ভিজে একদম জবজবা হয়ে আছে। গুদের ভেতর থেকে একটা গন্ধ পাওয়া যাচ্ছে, জিজ্ঞেস করে জানতে পারলাম-আজ সকালে ওনার মাসিক শেষ হয়েছে, আর এজন্য উনি এতো চুদার পাগল হয়ে আছে। গুদে আঙ্গুল চালাতেই ভেজা গুদে পচ্ করে ঢুকে গেল। কয়েকবার আঙ্গলী করতে ভাবী আহঃ উহঃ করা শুরু করেদিল। এই এক আঙ্গুলেই এই অবস্থা, আর আমার ধন বাবা গুদে ধুকলে তো আর রক্ষা নাই। মাসিকের কথা শুনে আর চাটতে ইচ্ছা করছিলনা। আমি সখের দুইপা দুইদিকে সরিয়ে পাছাটা সোফার কোণায় এনে নিচু হয়ে ধনটা গুদের মুখে সেট করলাম। ধনের মুন্ডিটা গুদের মুখে ঘষতেই গুদের রসে মুন্ডিটা ভিজে গেল। আস্তে করে চাপ দিতেই মুন্ডিটা ঢুকে গেল গুদের ভেতরে। কিন্তু তারপর? আটকে গেছে ধনটা, অর্ধেকটার মতন ঢুকেছে ভেতরে। শখ ভাবী বড় বড় চোখ করে নিজের গুদে আমার ধন ঢুকানো দেখছে। বুঝতে পারলাম, লন্ডনে থাকলে কি হবে রবিন ভাই কোন কাজের না। আমি ভাবীর দুই থাই দুই হাতে চেপে ধরে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলাম। আস্তে আস্তে ধনটা সখের গুদে ধুকে যাচ্ছে। রসালো গুদ আমার ধনটা অল্প অল্প করে গিলে খাচ্ছে যেন। আর ভাবীর চিৎকার…… “আআআআআহ……উউউউউউউউউউহহ……শিঃহহহহহহহহ……ওওওওওহ………” শখের চিৎকারে আমার ঠাপানের গতি আরো বেরে গেল। গায়ের জোর দিয়ে ঠাপাচ্ছি, কিন্তু এই সোফাটা অনেক নিচু, ঠিকমতো ঠাপাতে পারছিনা। কয়েকটা ঠাপ দিতেই কোমর ধরে গেল। আমি ভাবীকে বললাম, “শখ সোনা, তুমি আমার কোলে বসো”, এই কথা বলেই আমি গুদে ধন গাথা অবস্থাতেই শখ ভাবীর সাথে আসন পরিবর্তন করলাম। ভাবী দুই পা ছরিয়ে আমার কোলে বসে আছে। আর আমি ধনটা খাড়া করে সোফায় হেলান দিয়ে আরাম করে বসলাম। ভাবীর কোমরটা শক্ত করে ধরে ঠাপাতে লাগলাম, ওদিকে শখ ভাবীও কম জানেনা, ধনের ওপরে রিতিমত প্রলয় নৃত্য শুরু করে দিয়েছে। একেতো গরমের দিন তারওপর আমি অনেক্ষন ধরেই গরম হয়েছিলাম। ধন মহারাজ বেশিক্ষন ধরে রাখতে পারলনা তারপরও প্রায় ৩০ মিনিট চুদে ভাবীর গুদেই মাল ঢেলে দিলাম, ভাবীও আমার সাথেই তার অনেকদিনের জমানো কামরস ছেড়েদিল। তারপর ভাবী আমাকে ঠেলে বলে রুনু জুনু আসার সময় হয়েছে, আমি এখন চলে যাই রাতে আবার কিন্তু মধুর হাড়ির ভেতরে মৌমাছি ঢুকাতেই হবে। আমি মুচকি হেসে বললাম মৌমাছি ছাড়া মধুর হাড়ির কি মূল্য আছে? তারপর সে একটা কিস দিয়ে চলে গেল। তুমি আমাকে চুদতে চাও তুমি আমাকে চুদতে চাও আমি মুস্তাক, অনেক টাকা খরচ করে একটি প্রাইভেট ইউনিভার্সিটি তে ভর্তি হয়েছি। প্রথম দিন ক্লাসে গিয়ে বুজে গেলাম ওরা কি পড়ায়। মনটা খারাপ হয়ে গেল সেই প্রথম দিন থেকে যখন দেখলাম ক্লাসের বেশীর ভাগ পলারাই মাগিবাজ। মনে মনে ভাবলাম যেখানে সবাই ভাঘ সেখানে হরিণ আসবে কি করে, তাই ঠিক করলাম আমি যদি প্রথম সেমিস্টার ভাল করতে পারি তাহলে হরিণ কেন হরিণীর মাংস খাওয়া কোন ব্যাপার না। তারপর খুব পরিশ্রম করে ভাল রেসাল্ট করে সেকেন্ড সেমিস্টারে উঠলাম। প্রথম দিন ক্লাসে গিয়ে দেখি আমাদের সিনিয়র আপুদের মধ্যে সবচেয়ে সুন্দরি জহুরা আপু যাকে চিন্তা করে হাতও মেরেছি বহুবার, আপু সব সাবজেক্টে ফেল করে আবার আমাদের সাথে এসে পরেছে। জহুরা আপুর গোলগাল ভরাট দুধের সাইজ ৩৬ হবে হয়ত। অসম্ভব যৌবনবতী, যেন স্বর্গের অপন্সী । খিল খিল করা ভুবন ভুলানো হাসি যে কোন পুরুষের মাথা ও প্যান্ট নস্ট করতে যথেস্ট । উনি এত সুন্দর যে উনার সাথে কথা বলার মত সাহস এবং টাকা কিংবা গাড়ি আমার নেই। ক্লাস শেষ হবার পর হঠাৎ শুনি কে যেন পিছন থেকে ডাকছে মুস্তাক, মুস্তাক চেয়ে দেখি জহুরা আপু। উনি এসে আমাকে বললেন সুনেছি তুমি নাকি ক্লাসের ফাস্ট বয়? আমি বললাম জি আপু। জহুরা বল্ল আমাকে আপু বলবে না এখন থেকে আমরা এক ক্লাসের আমাকে জহু অথবা জহুরা বলে ডাকবে। আমি বললাম ঠিক আছে। উনি বললেন আমি কি তুমার বন্ধু হতে পারি? আমি বললাম কেন না, তারপর সে হাত বাড়িয়ে দিল হ্যান্ড সেক করতে আমিও তাই করলাম। দেখতে দেখতে তিন মাস পার হয়ে গেল, রুমে বসে এসাইনমেণ্ট করছি ঠিক তখন মোবাইল একাটা কল আসল, মোবাইল স্কিনে চেয়ে দেখি জহুরা। কল রিসিভ করতেই আমাকে বল্ল শুধু নিজের চিন্তা করলে হবে? অন্যের চিন্তাও কর। আমি বললাম জহুরা তুমার কি সমস্যা? সে বল্ল আমি এখনও পর্যন্ত একটি এসাইনমেণ্ট রেডি করতে পারি নাই, আমাকে হেল্প কর প্লিস, তুমি যদি কিছু হেল্প না কর তাহলে আবার আমি সব সাবজেক্টে ফেল করব। আমি বললাম চিন্তা কর না আমি আগামিকাল তুমার একটা এসাইনমেণ্টের ব্যাপারে হেল্প করব তুমি লাইব্রিতে চলে আস। সে আমাকে বল্ল লাইব্রেরিতে অনেকেই থাকবে সেখানে বসে এসাইনমেণ্ট করলে কপি হয়ে যেতে পারে, তুমি দয়া করে আগামিকাল সকাল ১০ টায় আমাদের বনানীর বাসায় আসতে পারবে? আবার বল্ল চিন্তা কর না বাসায় কেও থাকবে না। আমি বললাম ঠিক আছে। যখন সে বল্ল তার বাসায় কেও থাকবে না ঠিক তখন থেকে চিন্তা করতে সুরু করলাম, জোর করে কি কাল চুদে দিব – নাকি ছেড়ে দিব সে জন্য রাতে ভাল ঘুম হয়নি। সকালে উঠে রেডি হয়ে চলে গেলাম বনানী, বাস থেকে বনানী নেমে চিন্তা করলাম এক প্যাকেট কনডম কিনে রাখি, যদি চান্স পেয়ে যাই। তাই দুই তিন টি দুকানে গেলাম গিয়ে দেখি দুকানে বেশি বেশি জনগণ তাই লজ্জা পেয়ে আর কিনতে পারলাম না। কনডম ছাড়াই চলে গেলাম জহুরাদের বাসায়। গিয়ে তাতের রুমের কলিং বেল টিপতেই জহুরা দরজা খুলে দিল, তাকে দেখেই আমার ধন মহারাজ স্যালুট দিতে লাগল- কেন দিবে না যে ভাবে আমার সামনে নাইটি পরে দারিয়ে আছে। আমি চেয়ে আছি দেখেই দরজা লাগিয়ে আমাকে জরিয়ে দরে বল্ল, কাল রাত গুমাতে পারি নাই। কিছু একাটা কর প্লিস তুমার কি কিছু নাই নাকি? আমি ভদ্র ছেলের মত চুপ করে রইলাম কিছুক্ষণ তারপর হঠাৎ করে কিছু না বলে জহুরা কে জড়িয়ে ধরে ওর দুধ দুটো কচলাতে লাগলাম । নাইটি পরা তার নিচে কাল ব্রা দেখে এমনিতেই আমি অনেক গরম হয়ে ছিলাম । তারপর ওর বড় বড় দুধ আমাক পাগল করে দিল । ঠোটে ঠোট রেখে ওকে কিস করতে থাকলাম । আমি আমার জিহবা ওর ঠোটে টুকিয়ে গরম স্বাদ অনুভব করলাম । ওকে পাঁজা কোলা করে তার খাটে শোয়ালাম । ডান দুধ চুসতে চুসতে বাম দুধ কচলাতে লাগলাম । চুসতে চুসতে আস্তে আস্তে নিচের দিকে অগ্রসর হলাম । ততক্ষনে যৌথ প্রচেস্টায় নাইটি, ব্রা ও পেন্টি খোলা হয়ে গেছে । একে একে নাভী পেট চুসতে চুসতে যখন ভোদায় মুখ দিলাম তখন উত্তেজনায় ও আমার মাথা চেপে ধরলো । আমি জিহবা দিয়ে ভোদার কিল্ট নাড়তে লাগলাম। কলকলিয়ে জল ছাড়লো জহুরা , নোনতা স্বাদের ভোদার জলে আমার মুখ ভরে উঠলো। এবার আমি আমার ধোনটা জহুরার মুখে পুড়ে দিলাম , দক্ষ মাগির মতো ধোনটা চুসতে লাগলো ও । এক সময় বলে উঠলো প্লিজ আমাকে নাও আমি আর পারছি না । ধোনটা ওর ভোদায় সেট করে এক ঠাপ দিলাম ও চরম উত্তেজনায় কেপে উঠলো। আস্তে আস্তে ঠাপের গতি বাড়ালাম। আরেক বার জল খসাল জহুরা। আমি বার পাঁচেক ঠাপিয়ে ধোনটা বের করে জহুরার মুখে মাল ফেলে ওর উপর চোখ বুজে শুয়ে রইলাম। শুযে শুয়ে আমি বললাম তোমার ভোদার পর্দা ফাটালো কে ও বললো সেতো অনেক আগেই ফেটেছ স্কুল লাইফে বয় ফেন্ডের হাতে। তারপর সে আমাকে বল্ল যে দিন তুমার সাথে আমি প্রথম কথা বলে ছিলাম সেদিন তুমার মুখ দেখেই বুজেছিলাম তুমি আমাকে চুদতে চাও।
Tags:- চোদার গল্প,চোদার কাহিনি,চোদার উতিহাস,চোদার মজা,চোদার পরে,চোদার আগে,চোদার ভিডিও,চোদার অডিও,চোদার কুমারী,কুমারী চোদা,কুমারি চোদা,

No comments:

Post a Comment