Friday, April 22, 2016

Joubon Amar Lal Tomato

Joubon Amar Lal Tomato
যৌবন আমার লাল টমেটো
হঠাত্ একদিন মামার সাথে রাগ করে মামী দেশে চলে আসলো একা। মামীর যা যৌবন, পাগল না হয়ে উপায় কি? যেমন দুধ তেমন পাছা তেমনি বডি ফিগার, দেখা মাত্রই অন্য রকম অনুভুতি হয়। কিন্তু উপায় কি, হাজার হলেও মামী, তাদের বাসাতেই থাকি। তাই কিছু বলার মত সাহস নেই আমার। তবু মামীর সাথে মাঝে দেশ বিদেশ নিয়ে গল্প করি। আমি তাকে কথায় কথায় য়ের কথা বলে ফেললাম। আমার ভয় লাগতে শুরু করলো। রাতে মামী দেখে সকালে নাস্তার পর হেসে হেসে বলল পেকে গিয়েছো, তাই না। সাইটটা আমার খুব ভাল লেগেছে,ধন্যবাদ। আমার সাহস বেড়ে আরো গেল। হঠাত্একদিন মামীর মাথা ব্যথা। 
আমাকে ডেকে বললো আমার খুব মাথা ও শরীর ব্যথা, একটু শরীরটা টিপে দাও না? wow! মনে হয় কাজে লেগেছে। আমি লজ্জা পাচ্ছি, মামী বললো লজ্জা কিসের? এখানে আর কেউ নেই যে আমার শরীর টিপতে বলবো। আমি তার কষ্ট বুঝে কাছে যেয়ে বসলাম ও মাথা আস্তে টিপতে লাগলাম। মামী বলল, এইতো ভাল লাগছে, শরীরটা টিপলে আমি ভাল হয়ে যেতাম মনে হয়। হাতটা টেনে গলার নিচে নামালো। আমি গলার নিচে ও পিঠ আস্তে আস্তে টিপতে লাগলাম। মামী ধমক দিয়ে বললো হাতে কি জোর নেই, পুরো শরীর টিপো। আমি সাহস পেয়ে গেলাম। মামীর হলিউড মার্কা দেহ আজ ভোগ করবো। আমিও টিপতে লাগলাম হঠা হাত মামীর দুধের উপর পড়ল। এবার হচ্ছে আরাম, মামী বলে উঠল। আমার বুঝতে বাকী রইল না মামী কি চায়। আমি হাত নামিয়ে তার উরু টিপতে লাগলাম। টিপো আরো টিপো। এবার মামীকে বসিয়ে তার ম্যাক্সি খুলে ফেললাম। সত্যই মামীর দেহটা বিধাতা নিজের হাতে বানিয়েছে, কত সুন্দর। ব্রা খুললাম এবার মামীর দুধের আন্দাজ করতে। আহ! কত সুন্দর দুধ, আমাকে অস্থির করে ফেলছে। আমি দেরী না করে সুন্দর শক্ত দুধের বোঁটায় মুখ বসালাম। মামী আমার মাথা তার দুধের সাথে ঠেসে ধরল আর বলল কতদিন দেখো? আমি বললাম সাইটটা পুরানো এবং সাইটটার তেজ আছে। বছরখানেক হয় পড়ছি। মামী বলল, ওখানে অসাধারন কিছু ফটো আর গল্প আছে যা আমার খুব ভালো লেগেছে আর এ কারনে আমার জ্বালা উঠেছে। এবার আমি মামীর প্যান্টি খুলে ভোদায় আঙ্গুল দিয়ে নাড়তে লাগলাম। মামী ওঃ আঃ ইস আওয়াজ করছে। আমি তার ঠোঁটে কিস বসালাম। মামীও পাগলের মতো আদর করতে লাগল। আমি বুঝলাম মামী ক্ষুধার্ত। এক ফাঁকে তার থাইয়ের মাঝে সুন্দর ফর্সা অস্বাভাবিক গুদটাও চোষতে ছিলাম। মামী আমাকে উলঙ্গ করে আমার সোনা দেখে বলল তোমার সোনাতো বিশাল!। মামি আমার সোনা চুষে আমি তার দুধ চুষি, ভোদায়আঙ্গুল দিয়ে রেখেছি। মামী একটা কথা বলবা? কি কথা? মামা জানতে পারলে? আরে জানলে জানুক। তোমার মামা শুধু টাকা পয়সার শান্তি দেয়। আমাকে একদিনের জন্যও চোদনের সুখ দিতে পারেনি। তুমি আমাকে চুদে সেটা উসুল করো। এবার মামীকে চোদার প্রস্তুতি নিচ্ছি। মামীকে সোফায় চিত্ করে শোয়ালাম। আমি দাঁড়িয়ে মামীর পা আমার কাঁধে নিলাম। মামীর গুদটাও টাইট। আমি ঝাঁকুনি দিয়ে পুরো সোনা মামীর অজানা খাদে ঠেলে দিলাম। আহ! এমন ফিগারের একটা মেয়েকে চুদতে পেরে জীবন ধন্য। মামী আঃ ঈ অ এ গ গ এমন শব্দ করছে, আমিও ঠাপাচ্ছি। মামী বললো ইস ওগো, তোমার মামা আমাকে কিছুই দেইনি। তুমি আমাকে আজ জীবনের পরিপুর্ন সাধ দিলা। আমার জীবন আজ ধন্য। ঠাপা আরো ঠাপা, জোরে এ্যা ওঃ ইস, তোমার মামার কাছে আর যেতে চাই না। এই ঠাপ ছাড়া আমি থাকতে পারবো না। ওঃ আঃ ইস! আমিও কে ধন্যবাদ দিলাম। ওই সাইটের ঠিকানা মামীকে না দিলে এমন একটা আধুনিক মেয়েকে চোদিতে পারতাম না। মামী এখনো গোঙাচ্ছে, হ্যাগো অনেক সুখ অনেক আনন্দ, তুমি আমার, তোমাকে বিয়ে করতে দিব না আমি। আমি একাই তোমার চোদন খেতে চাইগো। এবার গরম মাল ফেললাম মামীর ভোদায়। মামীও আমাকে জাপটে ধরে শুয়ে রইল। আমিও মামীর সুন্দর মর্ডান শরীরের উপর শুয়ে থাকলাম।
Tags:- Bangla Choti is a latest Bangla Choti.Includes Bangla Choti story, Bangla Choti Golpo, Kolkata Bangla Choti, Online Bangla Choti and New Bangla Choti story,

No comments:

Post a Comment