Saturday, April 16, 2016

Ja Hobar Noi

Ja Hobar Noi
যা হবার নয়
আমি ওকে যতই বলি যে আমার অন্য ফুটো চাই না। আমার একটাই যথেষ্ট। কিন্তু নীহারিকা ছাড়বে না। ও আমাকে দিয়ে অন্য মেয়েকে চুদিয়েই ছাড়বে। প্রায় দু বছর ধরে আমার সাথে এই নিয়ে ঘ্যান ঘ্যান করতে থাকে। সেই সময় ওর এক পূরানো বান্ধবী সুজাতার সাথে ওর দেখা হয়। ওরা একসাথে স্কুলে পড়তো। একদিন সুজাতা আমাদের বাড়িতেও আসে। আমার সাথে পরিচয় হবার পরে আমাকে অবাক করে দিয়ে আমাকে জড়িয়ে ধরে। আমি ওর সাথে হাত মেলাবো কিনা ভাবছিলাম। আর ও আমাকে জড়িয়ে ধরল। নীহারিকা জিজ্ঞাসা করে, “কিরে তুই আমার বরকে ওইভাবে জড়িয়ে ধরলি কেন ?” সুজাতা হেঁসে উত্তর দেয়, “আমি তোকে যখন অনেকদিন পরে প্রথম দেখলাম তোকেও জড়িয়ে ধরেছিলাম। তুই আমার বেস্ট ফ্রেন্ড ছিলি। 
তাই তোর বরও আমার বন্ধু। আর বন্ধুকে জড়িয়ে ধরব সেটাই স্বাভাবিক ঘটনা।” যাই হোক সুজাতার সাথে নীহারিকার বন্ধুত্ব আগে থেকেই ছিল। আর কিছুদিনের মধ্যেই ও আমারও খুব ভালো বন্ধু হয়ে যায়। সব কিছু নিয়ে খোলামেলা কথা বলতাম। একদিন আমি অফিস থেকে সময়ের আগেই ফিরেছি। বাইরের ঘরে বসে শুনতে পাই সুজাতা আর নীহারিকা গল্প করছে। ওরা এঁকে অন্যের সেক্স জীবনের তুলনা করছিলো। নীহারিকা বলছিল, “তুই কি বলছিস আমি বুঝতে পাড়ছি না ! তোর উদয় তোকে গত একমাসে একবারও চোদেনি!” সুজাতা উত্তর দেয়, “আমি ভুলেই গিয়েছি ও শেষ কবে চুদেছে।” নীহারিকা বলে, “কেন রে তোর উদয়ের কি নুনু দাঁড়ায় না ?” সুজাতা ম্লান হেঁসে বলে, “নুনু ভালোই দাঁড়ায় কিন্তু আমাকে বলে যে আমাদের বাচ্চা হয়ে গেছে। আর চোদার দরকার কি ?” নীহারিকা বলে, “আমার স্বপন এখনও আমাকে রোজ চদে।” সুজাতা দীর্ঘশ্বাস ফেলে, “আমার বরটাও যদি স্বপনদার মত হত তবে খুব ভালো হত।” এর পর আমার জুতো খোলার শব্দে ওরা বুঝে যায় যে আমি ঘরে পৌঁছে গিয়েছি। ওরা ওদের চোদাচুদির গল্প থামিয়ে দিয়ে বাইরে চলে আসে। আমার সাথে আগের মত স্বাভাবিক গল্প করে। সেদিন রাতে নীহারিকা আমাকে বলে সুজাতাকে চুদতে। ও বলে, “It will be gift to both of you. এটা তোমাদের দুজনের কাছেই গিফট হবে।” যেদিন থেকে সুজাতার সাথে আলাপ হয়েছে আমি ওকে ‘সখী’ বলেই ডাকি। আর আমার জীবনের একমাত্র ‘তুমি’ হল নীহারিকা। ওকে আমি সবসময় ছোট করে নেহা বলে ডাকি। আর একটা নাম আছে তবে সেটা শুধু আমাদের দুজনের জন্যে। দুঃখিত সেই নাম আমি এখানে লিখতে পারবো না। নেহা যখন আমাকে বলল সুজাতাকে চোদার কথা আমি একটু অপ্রস্তুত হয়ে পড়ি। সুজাতার হাইট প্রায় ৫ ফুট ৬ ইঞ্চি। আমার থেকেও ৩ ইঞ্চি লম্বা। একদম ছিপছিপে চেহারা। রোগা নয় কিন্তু বাড়তি মেদ কোথাও নেই। দুধ জোড়া বেশী বড় নয় তবে বেশ ভালো সাইজের। ঢিলা ব্রা পড়ে কিন্তু দুধ ঝুলে পড়ে না। প্রায় সবসময় শাড়ি পড়ে। ছোট্ট হাতকাটা ব্লাউজ আর নাভির চার ইঞ্চি নীচে পড়া শাড়ির মাঝে প্রায় ১৮ ইঞ্চি খোলা পেট। আমি সবসময় ওকে বলতাম ওর নাভিতে ফুটো করে কানের দুলের মত কিছু পড়তে। তবে সুজাতা হেঁসে এড়িয়ে যেত। আসলে আমার মনের মধ্যে অনেকদিন ধরেই সুজাতাকে চোদার ইচ্ছা ছিল।কিন্তু নেহা আর সখী দুজনেই কিভাবে নেবে সেটা বুঝতে পারতাম না। তাই নেহাকেও এই কথা কোনদিন বলিনি। আর আজ নেহাই আমাকে বলছে সুজাতাকে চুদতে। সেই শুনেই আমার ছোট্ট নুনু লাফিয়ে খাড়া হয়ে যায়। আমি জিজ্ঞাসা করি, “তুমি রাগ করবে না আমি সুজাতার সাথে সেক্স করলে !” নেহা পাল্টা জিজ্ঞাসা করে, “তুমি কি রাগ করেছো যখন আমি রানা আর সতুর সাথে সেক্স করেছি ?” আমি উত্তর দেই, “না না কেন রাগ করবো ?” নেহা হেঁসে বলে, “তাই আমিও রাগ করবো না। আর আমি জানি যে তুমিও চাও সুজাতার সাথে অনেক কিছু করতে ।” তারপর আমাদের দুজনের অনেকক্ষণ কথা হয়। নেহা ঠিক করতে পারছিলো না কি ভাবে সুজাতাকে এই কথা বলবে। পরের সপ্তাহে নেহা বলে, “জানো আজ বিকালে সুজাতা এসেছিলো। আমাদের মধ্যে সেক্স নিয়ে অনেক কথা হয়। তোমার কাছে দেশী ব্লু ফিল্ম আছে জেনে ও দেখতে চায়।” “তুমি কি বললে ?” “আমি বললাম যে আমি তো কম্পুটার চালাতে পারি না। তাই তুমি থাকতে আসলে ও দেখতে পারবে। কিন্তু তোমার সাথে বসে দেখতে হবে।” “সুজাতা কি বলল ?” “সুজাতা শুরুতে একটু কিন্তু কিন্তু করছিলো। কিন্তু পড়ে বলল যে ওর তোমার সাথে বসে ব্লু ফিল্ম দেখতে কোনও আপত্তি নেই ।” “ঠিক আছে, তবে ওকে আসতে বল রবিবার বিকালে” নেহা হেঁসে বলে, “সুজাতা শনিবার সন্ধ্যায় আসবে আর রাত্রে থাকবে।” আমি জিজ্ঞাসা করি, “এখুনি দেখবে না রাতে খাবার পরে দেখবে ?” নেহা উত্তর দেয়, “এখন চালিয়ো না, ছেলে মেয়ে কখন এসে যাবে ঠিক নেই। রাত্রে খাবার পরে ছেলে মেয়ে ওদের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়লে তখন চালিয়ে দিও।” সুজাতা জিজ্ঞাসা করে, “এখন তবে কি করবো ?” আমি রসিকতা করি, “চোদাচুদি দেখার জন্যে এতো অধৈর্য হয়ে পরেছ কেন ?” সুজাতার গাল লাল হয়ে যায়। কিছু বলতে গিয়েও থেমে যায়। নেহা বলে, “তোর আবার বেশী লজ্জা। আমার বরের কাছে তোর আবার লজ্জা কিসের! এখন তুমি বরঞ্চ সুজাতাকে তোমার কালেকশনের ছবি দেখাও।” আমি জিজ্ঞাসা করি, “কিরকম ছবি দেখবে ?” সুজাতা পাল্টা জিজ্ঞাসা করে, “কিরকম ছবি আছে তোমার কাছে ?” আমি বলি, “প্রায় সব রকম ছবিই আছে। ল্যাংটো মেয়ে, ল্যাংটো ছেলে, চোদাচুদি, দল বেঁধে চোদাচুদি এইরকম সবই আছে। তুমি কি দেখবে বল।” সুজাতা লজ্জায় গাল লাল করে বলে, “ল্যাংটো ছেলের ছবি বেশী দেখিনি তাই দেখাও আগে।” নেহা ফোড়ন কাটে, “তুই আবার আমার বরের টা দেখতে চাইবি না তো ?” সুজাতা মাথা নেড়ে বলে, “ধ্যাত তুই যে কি বলিস না, তার কোনও ঠিক নেই।” এরপর একঘণ্টা ধরে আমি সুজাতাকে অনেক ছবি দেখাই। যেসব ছবি দেখিয়েছিলাম তার কিছু এই ফোরামে আমার ছবির থ্রেডগুলোয় পোস্ট করেছি। ছবি দেখতে দেখতে সুজাতা অনেক অনেক ফ্রী হয়ে যায়। একটা ছবি ছিল যেখানে একটা মেয়ে একটা ছেলের নুনু চুষে দিচ্ছে আর ওই ছেলেটার পেছনে আট দশটা ছেলে নিজের নুনু হাতে নিয়ে লাইনে দাঁড়িয়ে আছে। সেই ছবি দেখে সুজাতা হেঁসে কুটি কুটি হয়। হাঁসি চাপতে চাপতে বলে, “বাপরে এইরকম খাড়া নুনু হাতে নিয়ে লাইনে দাঁড়ানো, তাও আবার ওই একটা মেয়েকে দিয়ে চোষানোর জন্যে! ভাবলেই হাঁসি পাচ্ছে।” আমি ওই ছবিটার মধ্যে দুটো নুনু দেখিয়ে বলি, “দেখো কি বড় এই নুনু দুটো।” সুজাতা মাথা ঝুঁকিয়ে দেখে বলে, “হ্যাঁ অনেক বড়। এটা ভেতরে গেলে আমি মরেই যাবো।” আমি জিজ্ঞাসা করি, “অসীমের নুনু কত বড় ?” সুজাতা ওই ছবিতে একটা পাঁচ ইঞ্চির নুনু দেখিয়ে বলে, “অসীমের নুনু এইটুকু।” আমি জিজ্ঞাসা করি, “তোমার চাই নাকি একটা বড় নুনু ?” সুজাতা অবাক হয়ে বলে, “কি করবো বড় নুনু নিয়ে ?” আমি উত্তর দেই, “কেন চুদবে।” সুজাতা বেশ দৃঢ় স্বরে বলে, “আমি অসীমকে ছাড়া আর কারও সাথে চুদব না। তোমার সাথে অনেক ফ্রী আর তুমি অনেক ভালো বন্ধু। তাই তোমার সাথে এইসব দেখছি। তবে এর বেশী কারও সাথে কোনও দিন যাবো না। অসীমের নুনু ছোট হোক বা বড় হোক, আমার জন্যে ভগবান শুধু ওটাই বানিয়েছেন। অন্য নুনু ছবিতে দেখাই ঠিক আছে। তার বেশী নয়।” সুজাতার এই কথায় আমার থেকেও নেহা বেশী নিরাশ হয়। এরপর ছেলে মেয়ে চলে আসে।
Tags:- দেশি চটি,দেশি চটি গল্প,সেরা চটি,চটি গল্প চুদার,bangla choda chudi, Bangla Choti, Bangla Choti Golpo, Bangla Choti Golpo - রাজূ, Bangla Sex, bangla sex golpo, bangla sex story, choti golpo, chuda chudir galpo, chuda chudir golpo,

No comments:

Post a Comment