Sunday, April 17, 2016

Chude Sukh Dilo

Chude Sukh Dilo
চুদে সুখ দিলো
বসের নির্দেশ অনুযায়ী সন্ধ্যায় অফিস শেষে উনার বাংলো বাড়িতে রওনা দিলাম। তুহিনকে বলা ছিল অফিসের কাজে ফিল্ড ওয়ার্কে যাচ্ছি। রাতে ফিরব না। সাড়ে সাতটা নাগাদ আমি বাংলো বাড়িতে পৌঁছলাম। বস আমার জন্য অপেক্ষা করছিলেন। আমি ঢুকতেই আমাকে জড়িয়ে ধরে গালে চুমু খেলেন। লোকটার মাঝে কোন দ্বিধা বা জড়তা ছিল না। বুঝতে পারছিলাম এমন অনেককেই তিনি প্রোমোশন দিয়েছেন। উনি আমাকে সরাসরি উনার বেডরুমে নিয়ে গেলেন। উনার আর তর সইছিল না যেন। দরজাটা লাগিয়েই উনি পিছন থেকে আমাকে জড়িয়ে ধরে আমার ঘাড়ে চুমু খেলেন। আমার খুব সংকোচ হচ্ছিল। তুহিন ছাড়া আর কোন পুরুষের স্পর্শ আমি পাইনি। কখনও এভাবে নিজেকে বিকিয়ে দিতে হবে কল্পনাও করিনি। আমার সংকোচ বুঝতে পেরে বস আমাকে বললেন ‘দেখুন মিসেস শিলা প্রোমোশনটা আপনার দরকার। আমার না। 
সুতরাং প্রোমোশন না চাইলে ইউ মে গো। আর চাইলে আপনার স্বতস্ফূর্ততা আমি চাই। আমি আপনাকে চুদতে এসেছি, রেপ করতে নয়’। কথাগুলোতে বেশ ঝাঁঝ ছিল। একটা প্রাইভেট ফার্মের কর্ণধারের মুখে এমন কথা শুনে আমি স্তম্ভিত হয়ে গেলাম। উনাকে সেটা বুঝতে না দিয়ে সবকিছু ভুলে উনাকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেলাম। উনি খুব সুন্দর করে আমার ঠোঁট জোড়া চুষতে চুষতে ব্লাউজের উপর দিয়ে আমার মাইয়ে হাত দিলেন। আস্তে আস্তে মাই টিপতে টিপতে উনি আমাকে চুমু খাচ্ছিলেন। প্রথমে কিছুটা সংকোচ থাকলেও উনার আদরে আমার গুদ ভিজে গেল। আমিও কামনার্ত নারীর মত উনার প্রত্যাশিত স্বতস্ফূর্ততা প্রদর্শন করলাম। আমার সাড়া পেয়ে উনি আরও খেপে গেলেন। ঠোঁট ছেড়ে আমার গলা, গাল, বুকে চুমু দিলেন। জিহবা দিয়ে এ জায়গাগুলোতে চেটে দিলেন। আমি তখন পাগলপ্রায়। উনার মাথা আমার বুকের সাথে চেপে ধরে চোখ বন্ধ করে আহহহহহ… উহহহহহ… করছিলাম। উনি আমাকে বিছানায় শুইয়ে দিয়ে আমার ব্লাউজটা খুলে নিলেন। আমার ৩৬ সাইজের খাড়া মাই দুটোতে ব্রা’র উপর দিয়েই চুমু খেলেন, টিপে দিলেন। মাই দুটোর অনাবৃত অংশে জিহবা দিয়ে চেটে দিলেন। পিঠের পিছন দিয়ে হাত নিয়ে ব্রা’র হুকটা খুলে আমার পুরো বুক উদাম করে নিলেন। এক নজর আমার মাইজোড়ার দিকে তাকয়ে থেকে হুমড়ি খেয়ে পড়লেন আমার বুকের উপর। এক হাতে আমার একটা মাই কচলাতে কচলাতে আর একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলেন। আমি আনন্দে উহমমমম… আহহহহহহহ… করে উঠলাম। উনি কচলানোর স্পিড বাড়িয়ে দিলেন। নিপলটা মুখে নিয়ে বাচ্চাদের মত চুষতে লাগলেন। মাইজোড়ার মাঝের খাঁজে জিহবা দিয়ে চেটে দিলেন। আমি খুব আরাম পাচ্ছিলাম। স্বামী ছাড়া আর কারও সাথে চুদছি এই বিষয়টা মাথা থেকে দূর হয়ে গেল। বস প্রায় ১০ মিনিট আমার মাই নিয়ে খেলা করার পর আমার পেটিকোট আর প্যান্টিটা খুলে আমাকে একেবারে নগ্ন করে দিলেন। আমার দু পা ফাঁক করে গুদে মুখ লাগালেন। সারা শরীর শিউরে উঠলো বসের মুখ দেয়াতে। উনি আস্তে আস্তে আমার গুদের চেরায় চাটতে লাগলেন। আমি জোরে আহহহহহ… করে উঠলাম। বস দ্বিগুন উৎসাহে গুদ চাটতে শুরু করলেন। গুদের দেয়াল, ক্লিটরিস সব জায়গায় চুষতে চুষতে আমাকে পাগল করে তুলছিলেন উনি। বসের জিহবা থেকে যেন আগুন ঝরছিল। আমি পাগল হয়ে উনার মাথাটা গুদের সাথে চেপে ধরেছিলাম। তুহিন কখনও আমার গুদে মুখ দেয়নি। সেই হিসেবে বসই আমার প্রথম গুদ চোষনকারী। আহহহহহ… উহহহহ… ওহহহহহ… ইয়ামমমম… কি সুখ! কি আনন্দ গুদ চোষায়! অনেকক্ষণ আমার গুদ চুষে সব রস খেয়ে উনি মুখ তুললেন। আমাকে উপুর করে শুইয়ে আমার পাছা টিপতে টিপতে পিঠে চুমু খেতে শুরু করলেন। পাছায়ও চুমু খেলেন পাগলের মত। উনি তখনো কাপড় পড়া ছিলেন। আমি ঘুরে উঠে বসলাম। অভিজ্ঞ মাগীর মত করে উনার শার্ট, প্যান্ট, জাঙ্গিয়া খুলে উনাকেও নগ্ন করে দিলাম। উনার ধোনটা দেখে আমার মাথা ঘুরে গেল। মিনিমাম ১০ ইঞ্চি। তুহিন এর টা বড়জোর ৫ ইঞ্চি হবে। তুহিনের সাইজ নিয়ে আমার অভিজোগ না থাকলেও বসেরটা দেখে আমার উত্তেজনা বেড়ে গেল বহুগুন। ধোনের শিরাগুলো যেন ফুলে উঠছিল আমার গুদের ভিজতে। বস উনার তাগড়াই ধোনটা আমার মুখের সামনে বাড়িয়ে ধরলেন। মুচকি হেসে ঈশারা করলেন চুষতে। আমি কোন জড়তা ছাড়াই উনার ধোনটা মুখে পুড়ে নিলাম। আস্তে আস্তে চুষতে শুরু করলাম। গলা আটকে যাচ্ছিল বারবার। বস আরাম পেয়ে আহহহহ… উহহহহমমমম… করে উঠলেন। আমার মাথাটা শক্ত করে চেপে ধরে মুখে ঠাপানো শুরু করলেন। মুখের লালায় উনার ধোনে আগুন ধরিয়ে দিলাম আমি। ধোন ছেড়ে উনার বিচিতে মুখ দিলাম। বিচিগুলো চুষে দিলাম। উনি বেশ সুখ পাচ্ছিলেন। ধোন চোষা শেষ হলে উনি আমাকে চিৎকরে শুইয়ে দিলেন। উনার মুন্ডিটা আমার ক্লিটরিসে ঘষতে ঘষতে এক সময় ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিলেন। এত বড় ধোন ঢোকায় আমি কিছুটা ব্যাথা পেয়ে ককিয়ে উঠলাম। উনি আস্তে আস্তে ঠাপানো শুরু করলেন আমার গুদে। আমি চোখ বন্ধ করে ঠাপ খেতে খেতে আহকরে উঠলাম। উনি আস্তে আস্তে ঠাপানোর স্পীড বাড়িয়ে দিয়ে আমার উপর চড়লেন। আমি উনার পিঠ শক্ত করে আঁকড়ে ধরে উনার ঠাপ খাচ্ছিলাম। বস কোমর দুলিয়ে দুলিয়ে মহাসুখে আমাকে চুদে যাচ্ছিলেন। ক্রমেই উনার ঠাপের গতি বাড়ছিল। আমার ভেজা গুদের দেয়ালে উনার বিশাল ধোনের ঠাপনে আমি চোখে সর্ষে ফুল দেখছিলাম। বাড়িতে আর কেউ না থাকায় আমি বেশ জোরে খিস্তি দিয়ে উঠলাম। আহহহহহহ… আরো জোরে… আরো জোরে… আরো জোরে চুদ আমাকে… চুদে চেদে আমাকে লাল করে দাও… আমার ভাতার… আমার নাগর… আমার গুদে আগুন ধরিয়ে দাও… আহহহ…… আমার খিস্তি শুনে বস আরো উত্তেজিত হয়ে ঠাপাতে লাগলেন। ঠাপাতে ঠাপাতে কখনও আমার ঠোঁটে, কখনও বুকে, কখনও মাইয়ে চুমু খেতে লাগলেন… এক সময় উনি উঠে আমাকে হাঁটু গেড়ে বস্তে বললেন। আমিও চুদমারানী মাগীর মত উনার নির্দেশ পালন করলাম। উনি দগি স্টাইলে চুদতে লাগলেন। পিছন দিয়ে আমার মাইজোড়া কচলাতে কচলাতে রাম ঠাপ দিচ্ছিলেন আমার গুদে। আমি জোরে জোরে …… করছিলাম। এভাবে প্রায় মিনিট দশেক ঠাপিয়ে সারা শরীর কাঁপিয়ে উনি আমার গুদের ভিতর মাল ছাড়লেন। মাল ধোনটা বের করে আবার আমার মুখের সামনে ধরতেই আমি ফাস্ট ক্লাস মাগীর মত আমার গুদ চোদা ধোনটা মুখে নিয়ে চুষে চুষে উনার মাল খেলাম… আমরা দুজনেই বিছানায় শুয়ে হাপাচ্ছিলাম। যেহেতু সারারাতের কন্ট্রাক্ট ছিল তাই উঠে আমরা ডিনারের জন্য ব্রেক নিলাম। নগ্ন অবস্থাতেই ডিনার সেরে আবার আমরা শুরু করলাম। সারারাত আমরা ৮ বার চোদাচুদি করলাম। শেষ রাতের দিকে আমরা জড়াজড়ি করে ঘুমালাম। সকালে উঠে বস আমার প্রোমোশন লেটারে সাইন করে দিলেন। আমি খুশিমনে বাড়ি ফিরলাম। শুধু যে প্রোমোশন পেলাম তাই নয়, এমন এক বন্য সুখ নিয়ে ফিরলাম যেটা আমার স্বামী তুহিনও কোনদিন আমাকে দিতে পারেনি। নাইট ডিউটি থাকার কারণে বস আমাকে ঐদিন ছুটি দিলেন। ছুটি কাটিয়ে পরদিন অফিস যেতেই বস আমাকে একটা প্যাকেট ধরিয়ে দিলান হাসিমুখে। আমি প্যাকেটটা খুলে দেখি একটা সিডি। আমার রুমে এসে পিসিতে সিডিটা অন করতেই মাথা ঘুরে গেল। পরশু রাতের সমস্ত দৃশ্য ভিডিও করা। এতদিন অনেক পর্ন দেখেছি। আজ নিজের চোদাচুদির ভিডিও দেখলাম। মাথায় হাত দিয়ে বসে ছিলাম। এমন মোবাইলে বসের মেসেজ… ‘তুমি আমার কোম্পানির সবচেয়ে বড় এসেট।
Tags:- chele choda chudi, bangla choti golpos, bangla choti sosor,চুদে সুখ,চুদার সুখ,চুদার মজা,চুদার কি যে সুখ,স্বামীর বস,স্বামীর বস এর সাথে,স্বামীর বস চুদলো,

No comments:

Post a Comment