Tuesday, February 16, 2016

Boudir Songe Sex

Boudir Songe Sex
বৌদির সঙ্গে সেক্স
আমার নাম রুপম। ফেমডম পর্ণ দেখতে আমার খুব ভাল লাগে ছেলেটাকে লাংটো করে সুন্দরী মেয়েগুলো তাকে মারধোর করে তা দেখে আমার ধোন খাঁড়া হয়ে যায়। সব রকমের ফেমডম পর্ণই আমি দেখি  কোনও সময় ছেলেটাকে বেঁধে মেয়েটা রেপ রেপ করছে ওকে , কখনও লাংটো করে কোলে শুইয়ে পাছায় সপাসপ থাপ্পড় । ছেলেটার শক্ত বাঁড়া মেয়েটার নরম থাইয়ের মাঝে আটকা পড়ে । এইসব দেখতে দেখতে আমারও মনে হয় , আমারও এরকম ফেমডম পার্টনার দরকার  আমরা দুই ভাই । আমি রুপম আর আমার দাদার নাম রিতম দাদার বিয়ে হয়ে গেছে এক মাস বৌদির নাম সুপর্ণা  এই বৌদিকে দেখে আমি পাগল হয়ে যাই । 
যেমন গায়ের রং তেমনি বুক আর পাছার গড়  ওর ব্রা কমসেকম সি শেপের তো হবেই  লাল ঠোঁটটাও ভীষণ লাস্যময়ী বৌদির বুকের খাঁজ ব্লাউস পড়লেও শাড়ির উপর থেকে বুঝতে পারি আমি  বেশ কয়েকবার ওর বুকের দিকে তাকিয়ে থাকতে আমায় ধরে ফেলেছে বৌদি । তবে বৌদি আর আমার সম্পর্ক ইয়ার দোস্তের মত বৌদি ভীষণই ফ্রাঙ্ক আর এই কয়েকদিনের মধ্যেই আমাদের বন্ধুত্ব জমে উঠেছে । বৌদির ওই পাগল করা চেহারা দেখে আমি ঠিক করেছি যে করেই হোক সুপর্ণা দি কে আমার লিঙ্গের মালকিন করবো  বৌদির সঙ্গে সেক্সের আলোচনা মাঝে মধ্যেই হয় তবে তা সবই ইয়ার্কির ছলে । এই রকম সাঙ্ঘাতিক সুন্দরী যদি আমাকে ডমিনেট করে তার দাস বানায় তাহলে আমি স্বর্গ পেয়ে যাবো । আমায় যদি লাংটো করে দিয়ে বৌদি ওর ভারী নিতম্ব নিয়ে আমার মুখের উপর চেপে বসে তাহলে কি আরামই না হবে তাইচিন্তায় আছি কি করে বৌদির কাছে ফেমডমের এই প্রসঙ্গ তুলবো । সেদিন রাতে স্বপ্নে দেখলাম বৌদি আমাকে লাংটো করে পেটাচ্ছে । এক হাতে আমার শক্ত ধোন অন্য হাতে একটা কাঠের স্কেল , সেটা দিয়ে আমার পাছায় সপাসপ মারছে । আমি আঃ উঃ করে চেঁচিয়ে উঠছি , খুব লাগছে কিন্তু খুব আরামও হচ্ছে , লিঙ্গটা পুরো শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে বৌদির মার খেয়ে ।আরেকটু হলেই আমার মাল পড়ে যাচ্ছিল , তার আগেই ঘুমটা ভেঙ্গে গেলো । বিছানায় উঠে বসে দেখলাম প্যান্টের উপর পুরো তাঁবু হয়ে গেছে । নাঃ , মাল খেঁচে না বার করলে আজ রাতে আর ঘুম হবে না । মোবাইলে একটা ফেমডম পানু চালিয়ে প্যান্টটা খুলে খেঁচতে লাগলাম । এই পানুটা স্যাডোম্যাসো টাইপের , ঠিক যেরকম স্বপ্নে দেখেছিলাম । মাল ফেলে দেওয়ার পর শান্তিতে বিছানায় শুতেই একটা আইডিয়া মাথায় এসে গেল। বৌদিকে আমার সেক্স মালকিন করার সুবর্ণ সুযোগ হতে পারে এটা । বৌদিকে যদি কথাচ্ছলে ফেমডম পর্ণ দেখানো যায়! সেটা দেখে তো বৌদির মনে রিয়াক্সন হবে , সেটারই সুযোগ নিতে হবে আমাকে  বৌদির সুন্দর উলঙ্গ শরীর যদি আমাকে লাংটো করে দিয়ে চাপকায় , তাহলে কি আরামটাই না হবে । হ্যাঁ! এই ভেবেই এগবো ঠিক করলাম প্রথমেই এটা দেখান যাবে না , আস্তে আস্তে ওদিকে যেতে হবে  নাঃ! কালথেকেই শুরু করবো এটা । সকালে বৌদি আমার ঘরে আসে আমাকে ঘুম থেকে তুলতে । আমার ঘুম আগে থেকেই ভেঙ্গে গেছিলো , তবুও আমি মটকা মেরে পড়ে থাকলাম  বৌদি এসে যথারীতি আমাকে ডাকাডাকি শুরু করলো । আমি আড়মোড়া ভেঙ্গে উঠলাম । “ বাবাঃ তুমি পারোও বটে! সকাল নটা অব্ধি পড়ে পড়ে ঘুমনো!” “ আরেঃ বৌদি কালকে রাতে শুতে দেরী হয়ে গেছিলো , একটা সিনেমা দেখছিলাম! দাদা কোথায়?” “ তোমার দাদা আজ সকালেই বেড়িয়ে গেছে , একটা ইম্পরট্যান্ট মিটিং আছে ওর । তা রাতে কি এমন দেখছিলে শুনি!”, বৌদি শয়তানী মিটি মিটি হাঁসি হেঁসে বলল । আমিও বদমাইশি করে বললাম “ সেটা নয় পড়ে দেখাবো বৌদি । সেটা ভীষণ আরামের জিনিষ!” “ কেন পরে দেখাবে কেন সোনা , তোমার দাদা বাড়িতে নেই , এটাই তো একবারে রাইট টাইম!” , বউদি আর আমি মাঝে মধ্যেই হালকা ফ্লার্ট করি । আমি বললাম “ দেখাবো , দেখাবো অনেক টাইম আছে আজকে । আমি তো আর পালিয়ে যাচ্ছি না” , বলে উঠে পড়লাম । হাত মুখ ধুয়ে চা খেয়ে বৌদির কাছে গেলাম , বৌদির ঘরে । “ বৌদি!”“ হু?”“ তুমি অ্যাডাল্ট সিনেমা দেখেছো?”বৌদি মুচকি মুচকি হাসছিল “ সেটা দেখছিলে বুঝি কাল রাতে?”আমি বৌদির কাছে মোবাইলটা নিয়ে গিয়ে একটা নর্মাল পর্ণ চালালাম , বৌদি সেটা খানিকক্ষণ দেখে বলল “ এসব তো কলেজ লাইফে কতবার দেখেছি!” “ কার সাথে?” এবার বৌদি খানিকটা লজ্জা পাওয়ার ভঙ্গিতে বলে উঠলো “ ধ্যাত! তুমি না!” আমিও নাছোড়বান্দা , বললাম “ বল না! কার সাথে?” “ আমার বন্ধুর সাথে!” “ ছেলে বন্ধু তো ?” বৌদি চুপ করে থেকে হাঁসতে লাগলো , আমি বললাম “ কলেজ লাইফে তো হেভি মস্তি করেছো তার মানে!” বৌদি ঘাড় নেড়ে বলল “ তা একটু করেছি , তোমার দাদার সাথে দেখা হওয়ার আগে!” “ পর্ণ দেখার সময় তোমার ছেলে বন্ধুটার হাত কোথায় থাকতো বৌদি?” , আমি যেন কিচ্ছু জানি না এমন ভান করে প্রশ্ন করলাম । “ এই এবারে কিন্তু বাড়াবাড়ি হয়ে যাচ্ছে!”, বলে বৌদি আমার কানটা একহাতে টেনে ধরল , দিয়ে হিহি করে হাঁসতে থাকলো । আসলে কিছুই বাড়াবাড়ি হচ্ছিল না , বৌদি যে এই কনভারসেশন এঞ্জয় করছে তা বৌদির চোখমুখ দেখেই বোঝা যাচ্ছিল । আর এদিকে তো আমার পেনিস খাঁড়া হতে শুরু করেছে , যখন থেকে বৌদি আমার কান ধরে টানছে । আমি আর নিজেকে সামলাতে না পেরে বলে উঠলাম “ কিন্তু বৌদি এটা কিন্তু আমি দেখছিলাম না রাতে , অন্য জিনিষ দেখছিলাম!” আস্তে আস্তে আমি বৌদির কাছে ওই পর্ণ টা খুলে দেখাতে লাগলাম । তবে একটু দেখিয়েই বন্ধ করে দিলাম । “ একি একি! বন্ধ করলে কেন?” , বলে বৌদি সাঁ করে আমার হাত থেকে মোবাইল টা ছিনিয়ে নিয়ে ওই ফাইল টা আবার চালাল । আমি বৌদির পাশে বসে আছি , আর বৌদি খুব মনোযোগ দিয়ে ফেমডম পানু টা দেখছে । ওই পানুটা বেশিক্ষণের নয় , একটা ভারী স্তন ওলা মেয়ে ব্রা আর প্যান্টি পড়ে একটা ল্যাংটো ছেলেকে পেটাচ্ছে । আর একটা হাত দিয়ে পুরুষটার ধোনটাকে রগড়ে যাচ্ছে । ধোন রগড়ানোর স্পীড যত বাড়ছে , ছেলেটাকে পেটানোর স্পিডও সেই পরিমাণে বেড়ে চলেছে । ছেলেটা সমান তালে চেঁচিয়ে চলেছে , আর মেয়েটা হাসছে । শেষে ছেলেটা আর সহ্য করতে না পেরে নিজের ম্যাডামের হাতে রস ঢেলে দিলো । রস বার করার সময় ওর মালকিন ওকে আরও জোরে জোরে পেটাচ্ছিল ।
Tags:- boudir poda,boudir guda,boudir pod,boudir gud,boudi pod,boudi gud,boudir sathe,boudir sathe chuda chudi,boudi choda,choti boud,bangla choti boudi,bangla choti golpo boudi,

No comments:

Post a Comment