Monday, February 22, 2016

Norom Buda Test 2

Norom Buda Test 2
নরম ভুদা টেষ্ট ২
কানা তো মনে মনে জানা। আমি ভাবলাম কি হয়েছে সে তো জানি কিন্তু তারপরে এখন যে কি হাল তা তো জানি না। কোন শব্দটব্দ ও শুনতে পারছি না বাইরে থেকে। আমি মেঝেতে দাঁড়িয়ে পিছন থেকে শুক্লার পা দুটো একটু ফাঁক করে নিয়ে ওর গুদে পিছন দিক থেকে আমার বাঁড়াটা ঢোকালাম। আবার শুক্লা আরামে আঃ করে আওয়াজ করল। বিছানায় ওর শরীরটা কোমরের উপর থেকে শোয়ানো পজিশনে রয়েছে মাথাটা বাঁদিকে ঘোরানো আমি ঠাপাতে ঠাপাতে ওর বাঁগালে কানের লতিতে চুমু খেতে লাগলাম। আর ঠাপ দিতে দিতে শরীরটাকে এগিয়ে নিরে চুমু খাওয়ার কারনে আমার সাড়ে ছয় ইঞ্চির চোট খোকা আরো বেশী ভিতরে ঢোকার সুযোগ পাচ্ছিল। 
যত কেলোয়াতিই মারি না কেন বারবার শুক্লার শিউরে ওঠা দেখে বুঝতে পারছিলাম যে ও আর বেশী ক্ষন টানতে পারবে না। কারন জীবনটা তো আর পানু গল্প নয় যে গুদে ঢুকিয়ে সাত ঘণ্টা চুদে গেল আর গুদ থেকে ঝরঝর করে কামরস ঝরে প্রতে লাগল। সাধারন মহিলা কুড়ি মিনিট থেকে আধ ঘণ্টা টানা ঠাপ খাওয়ার পরে তো আর এমনি টানতে পারে না। তখন যোনিপথ যায় শুকিয়ে। তা পণ্ডিতেরা বলতেই পারেন যে ব্যেশ্যারা করে কি ভাবে, সে অন্য ব্যাপার অন্য একদিন বলা যাবে। আপাতত আমি ভাবছি শুক্লার তো কেলসে যাওয়ার সময় হয়ে গেল আর আমার বেরনোর নাম গন্ধ নেই। এর পরে ফ্যাদা যাবে মাথায় উঠে শালা সামলাবো কি করে? সে তো আর এক যন্ত্রণা। তাও নিজের বৌ বেশী ফুঁদিবাজি করে যদি কেলিয়ে যায় আমাকেই ডাক্তার বদ্যি করে মরতে হবে। তাই ওকে জিজ্ঞাসা করলাম – হ্যাঁগো তোমার হয়ে গেছে? বার করে নেবো? – তোমার তো হয় নি এখনো, কি করবে? – আমি বাথরুমে গিয়ে হাত মেরে নিচ্ছি, তুমি উঠে শোও – না না ধ্যাত তাই হয় নাকি, তুমি এতক্ষন ধরে আমায় আরাম দিলে তোমার তাপ নামল না আর আমি নিজের মজাটুকু নিয়ে মুখ ঘুরিয়ে শুয়ে পরব? তুমি কর। যতক্ষন না তোমার মাল পরে তুমি কর। আমি সইব। – না না তোমার কষ্ট হবে শুক্লা – হোক, তবু তুমি কর। এত কথা যখন চলছিল আমি কিন্তু ছোট ছোট করে ঠাপ মেরে যাচ্ছিলাম ওর গুদে। এর পরে ওর থেকে ক্লীয়ারেন্স পেয়ে ওকে খাটের ধারে চিত করে শুইয়ে পাদুটো ভাঁজ করে পেটের দিকে তুলে দিয়ে মেঝেতে দঁড়িয়ে আমি আবার আমার ঠাটানো বাঁড়া দিয়ে ওর কোটি শোধন শুরু করলাম। বিশ্বের যত সুন্দরী মাগী আছে আমি তাদের চুদছি এই ভেবে ঠাপিয়ে যেতে লাগলাম যাতে করে আমার মালটা তাড়াতাড়ি আউট হয়। বাংলা হিন্দি ইংরাজী সিনেমার হেন কোন নায়িকা নেই যার মুখের গুদের মাইয়ের পোঁদের কথা ভাবতে ভাবতে আমি আমার শুক্লার গুদের ভেতরে তোলা ঠাপের ঝড় থামাতে চেষ্টা করলাম। শালা সব কটা সুন্দর চোদন স্বপ্নের সিন কেটে যাচ্ছিল আর চোখের উপর ভেসে উঠছিল আমার শাশুড়ির ডবকা পোঁদের ভেতর থেকে বেরিয়ে আসা হেয়ার রোলিং পিনের বাইরের অংশটা। মাল আর পড়ার নাম করে না। আমার নিজের রগ দপদপ করতে লাগল। শেষে দেখি শুক্লা ওর মুখটা দেওয়ালের দিকে ঘুরিয়ে রেখেছে আর ওর বাঁদিকের চোখের কোলে জমে রয়েছে একফোঁটা জল। আমার শারীরিক সুখের জন্যে ও মুখ বুজে ওর গুদের ভেতরের যে জ্বালাটা হচ্ছে সেটা সয়ে যাচ্ছে। নিজের উপর ধিক্কার ধরে যেতে লাগল। বুঝলাম যৌন ক্ষমতার গর্ব, বড় লিঙ্গের গর্ব এগুলো নিরর্থক কিছু মিথ। আসল আনন্দ হল যৌথ ভাবে মিলনের সুখ পাওয়া এবং সেটা একসাথে হওয়াই সব চাইতে কাঙ্খিত। মনে মনে জ্ঞানের কথা ভাঁজছি আর নিজের মাল আউট করার জন্যে তেড়ে ঠাপাচ্ছি এই অবস্থায় একটা সময় আমি বুঝলাম আমার মাল এগিয়ে আসছে আমার বাঁড়ার ডগায়। আমি সেটাকে বার করে দেওয়ার জন্যে শেষ কয়েকটা প্রানঘাতি ঠাপ চালালাম তারপরে আমার বাঁড়ার ডগা দিয়ে ফিনকি দিয়ে বেরতে লাগল আমার গরম বীর্্যপ, শুক্লার গুদের ভেতরে। আমি শুক্লার বুকের উপরে উবুর হয়ে পড়লাম। আমাকে বুকের থেকে ঠেলে খানেক সরিয়ে দিয়েই শুক্লা যেটা করল সেটা আমি ভাবতে পারিনি। শুক্লা খাটের ধার থাকা অবস্থায় কলকল করে মুতে ফেলল ঘরের মেঝে ভাসিয়ে। সাধারণত চোদার সময় ছেলেরা বা মেয়েরা মুততে পারে না, “ভগা” আগের থাকতেই সে গুড়ে বালি দিয়ে রেখেছেন, তা না হলে কত ছেলে যে কত মেয়ের গুদে মুতে দিত তার আর ইয়ত্তা থাকত না। কিন্তু এটা কি করে হল সেটা আমারও মাথায় এলো না। শুক্লা বেজায় লজ্জা টজ্জা পেয়ে একশা অবস্থা। আমি ওকে বললাম – তুমি শুয়ে থাকো শরীরে শক্তি ফিরে পেলে তবে উঠো। আর না হলে আমিই একটু বাদে পরিষ্কার করে দেবো। বলে ওকে খাটে শুইয়ে দিয়ে আমিও ওর পাশে শুয়ে ওকে আদর করতে লাগলাম। শুক্লা বলল – ওখানে না আমি কোন সাড় পাচ্ছি না, কেমন যেন অসাড় অসাড় লাগছে। পেচ্ছাপটা পেয়েছিল অনেকক্ষন তুমি যখন ঢাললে না তখন সারা শরীর টা কেমন যেন ছেড়ে গেল। আমি তাই সাম্লাতে পারলাম না, তুমি কিছু মনে কর না প্লীজ। – ধুর থামোতো চুপ করে শোও। তোমার চোখে জল এসে গেছিল আমার নিজের এত খারাপ লাগছিল যে কি বলব। আজ যেন কিছুতেই মাল পড়তে চাইছিল না, শালা বেরোয় আর না। এই আমার খ্যাঁচা প্র্যাকটিস করার কুফল আজকে ফলল। শুক্লা হেসে ফেলল, তারপরে আমার গলায় আলতো করে একটা চুমু দিয়ে বলল – কি ভাবে খ্যাঁচা প্র্যাকশিস করতে? – তোমায় ডিটেলে বলিনি না? – না। – যখন প্রথম খ্যাঁচা শিখলাম স্কুলের বন্ধুদের কাছে তখন বাড়ী ফিরে একদিন খেঁচতে বসলাম, ওমা দেখি খানেকটা হাত মারার পরেই বাঁড়ার মুখ দিয়ে হড়হড় করে মাল পরে গেল। আর শালা কি আরাম। চোখের সামনে একবারে তারা ফুটে গেল মাইরী। স্কুলে আমার গুরু ছিল বিকাশ, ওকে পরদিন বললাম, ও একেবারে মাস্টারের মত মুখ করে বলল o কতক্ষণ বাদে পরেছে সেটা খেয়াল করেছিস? o না রে o সেটা তো জানতে হবে না কি o কি করে জানব? o সিম্পল, বাথরুমে একটা ঘড়ি নিয়ে যাবি, হাতঘড়ি হলেও চলবে, খেঁচা শুরু করার আগে দেখে নিবি, আর মাল পরার পরে দেখে নিবি, আর তারপরে চেষ্টা করবি সেই সময়টা কে বাড়াবার। ধর প্রথমদিন দু মিনিটে পরল, চেষ্টা হবে পরদিন যেন দু মিনিটের বেশী হয়। আর হ্যাঁ দেখবি কতটা দূরে তোর মালটা পড়েছে। দেখবি ফাস্ট ফোঁটা টা সবচেয়ে দূরে পরে তোর দাঁড়ানোর বা বসার জায়গা থেকে সেটা কতটা দূরে সেটাও একটা ফ্যাক্টার। বুঝলি? o বেশী দূর হলে কি হবে? o আরে মাগীদের গুদের বেশী ভেতরে মালটা পড়বে। আর ফাস্ট ফোঁটা টা একটা তেজে ঝটকা মারবে মাগীদের বাচ্ছাদানীর মুখে। আরামে সে মাগী তোর দাসী হয়ে থাকবে রে চিরকাল। – আমি তো মাথা নেড়ে বিদায় নিলাম শুক্লা ওর সব ব্যাথা বেদনা ভুলে গেল হো হো করে হাসতে লাগল আমায় জড়িয়ে ধরে। হাসির গমক কমলে বলল – তুমি কি তাহলে ঘড়ি পরে ফিতে নিয়ে বাথরুমে যেতে? – না না তা কেন? আমি তো দিন কতক বাদে একটা দেওয়াল ঘড়ি আমার বাথরুমে লাগিয়ে ছিলাম। তুমি তো আমাদের দেশের বাড়ী দেখেছ ওখানে দোতলার বাথরুমটা আমি ব্যবহার করতাম তো, আর ওখানে মা বা বাবা বড় একটা যেতে না, ওনারা দুজনে তো একতোলাতেই থাকতেন সবসময়। আর ফিতেটা লুকীয়ে রাখতাম পিছনের জানলার খোপের ভেতরে। – হি হি হি রোজ মাপতে? টাইম এন্ড ডিস্ট্যান্স? – মাইরী রোজ মাপতাম, শেষে একটা অবশেষানের মত হয়ে গেছিল ব্যাপারটা। প্রথমে বিকাশ শিখিয়েছিল যে কোন সুন্দরী মেয়ে বা পাড়ার কোন বৌদিকে চুদছি এই মনে করে খেঁচতে। তারপরে দেখি সেটা মনে করে খেঁচা শুরু করার সাথে সাথেই প্রায় মাল পরে যাচ্ছে। তখন আমি শুভ্র পটল সবাই ব্যাপারটা বিকাশকে বললাম। ও শেখাল যে খ্যাঁচার দুটো পর্যায় হয় একটা হয় ধীরে ধীরে হাত মেরে নিজের বাঁড়া কে খুব আদর করার মত করে খ্যাঁচা, আর একটা হচ্ছে তেড়ে হাত মেরে মালটা বার করে ফেলা। বলল প্রথমে ভাববি যাকে চুদবি সে তোকে, তোর বাঁড়াটাকে খুব আদর করছে নিজের গুদে নেবে বলে। আর সেকেন্ড ফেজে ভাববি যে তুই তাকে চুদে ফাটিয়ে দিচ্ছিস। তার গুদ ভরে দিচ্ছিস তোর মালে। এইভাবে প্র্যাকটিস করলে দেখবি টাইম ও বাড়বে আর মালটা দুরেও পড়বে। – তুমি কাকে ভেবে খেঁচতে? – হ্যাঁ বলি আর তুমি ক্যালাও আমাকে। – না না সত্যি বলছি কিচ্ছু করব না, মাঝে মাঝে পিছনে লাগবো একটু। কিন্তু অপমান টপমান করব না, এই বল না বল না প্লীঈ ঈ ঈ জ – আমি লক্ষ্মী পিসি কে দেখে খেঁচতাম রবিবার রবিবার, ঐদিন পিসি সব কাপড় জামা কাচত ওদের বাড়ীর কলতলায়, আর বাকী দিন এমনি এমনি মনে মনে ভেবে। – এ ম্যা অ্যা অ্যা ঐ কেলেন্দিকে দেখে তোমার দাঁড়াতো? – আরে আমার ব্যাপারটা বোঝার চেষ্টা কর, বাড়ীর আসেপাশে ত্রিসীমানায় কোন মেয়ে ছিল আমাদের? ছিল না। তাই অন্ধা নগরী কানা রাজা। – তাই বলে লক্ষী পিসি? – তা তোমার সাথে বিয়ে হবে জানলে তোমার মা কে বলতাম আমাদের পাশের বাড়ীতে এসে কাপড় কাচতে, আর আমি ওনাকে দেখিয়ে দেখিয়ে খেঁচতাম। ও তোমায় তো বলতে ভুলেই গেছি, কাল সন্ধ্যায় যখন তোমার সাথে দুষ্টূমি করছিলাম তুমি একটুখানি চুষে দিয়ে পালিয়ে গেলে তারপরে দেখি কি তোমার মা আমার দিকে তাকিয়ে আছে। আমি লজ্জার মাথা খেয়ে ওনাকে দেখিয়ে দেখিয়ে হাত মারলাম, ওমা দেখি কিনা নড়বার নাম নেই। – ধ্যাত! তোমার খালি বাজে কথা। সরো উঠতে দাও, এবারে বাথরুমে গিয়ে ঘুয়ে আসি, না হলে শুকিয়ে গিয়ে চড়চড় করবে। যা ক্ষাপামি করলে আজকে বাব্বা। ও হ্যাঁ আজকে না একটা ব্যাপার হয়েছে, দাঁড়াও ধুয়ে এসে তোমায় বলছি।
Tags:- পিসি,চুদবি,চুদলাম,চুদার পরে,চুদার আগে,চুদেছিলাম,মাকে চুদা,দিদি কে চুদা,দিদি চুদা,দিদি চুদলাম,দিদি চুদ লাম,দিদির সাথে চুদাচুদি,মার সাথে চুদাচুদি,ভাবীর সাথে চুদাচুদি,চুদাচুদির ভিডিও,বুদার সাথে,

No comments:

Post a Comment