Monday, February 22, 2016

Norom Buda Test

Norom Buda Test
নরম ভুদা টেষ্ট
আমি পাজামা পরে বিছানায় শুয়ে পড়লাম, আরো দুবার বেলটা বাজল। আমি ভাবছি আমার শশ্রুমাতার হলটা কি? দরজা খুলছে না কেন? তারপরে দরজা খোলার শব্দ পেলাম। আর তারও মিনিট খানেক বাদে আমাদের শোয়ার ঘরের দরজায় দুম দুম করে আওয়াজ। আওয়াজের তীব্রতায় আমি একটু ঘাবড়ে গেলাম, ভাবলাম উনি বোধহয় শুক্লাকে সবকিছু বলেটলে দিয়েছেন। হল রে কেলো! এইবারে না বৌয়ের হাতে ধোলাই খেতে হয়, তার মাতা ঠাকুরানী কে শারীরিক নির্যাতন করার অপরাধে। আমি উঠে গিয়ে দরজা খুললাম, শুক্লা আমায় সরিয়ে ড্রেসিং টেবিলের কাছে গিয়ে একটা বডি লোশানের শিশি নিল বাথরুমে গিয়ে অ্যান্টিসেপ্টিকের বোতল টা নিয়ে ঘর থেকে বেরিয়ে গেল, আর যাওয়ার সময় আমায় বলে গেল।
– তুমি ঘুমোও কেমন আমি একটু বাদে আসছি।ঘুমোবো কি আমার তো অন্ডকোষ শুকিয়ে রগে উঠে যাবে কিনা ভাবছে, নিজেকে নিজেই গালি দিচ্ছি, কেন মরতে শেষের কেরামতিটা মারতে গেলাম। উনি আমাকে বলেছিলেন আমি শুক্লাকে যা করতে চাই সেটা যেন ওনার সাথে করি, আমি তো আর শুক্লাকে পেঁদিয়ে বৃন্দাবন দেখাতা চাই না। উনি আমাদের নিজেদের ব্যাক্তিগত পরিসরে ঢুকে পরছিলেন বারংবার, সেটা বুঝতেও চাইছিলেন না। তাতে আমরা দুজনেই বিরক্ত ছিলাম। কিন্তু ওনাকে প্রথম চড়টা মারার পর থেকেই যেন আমার মাথাটা কেমন হয়ে গেল। সাধারন গেরস্থ বাঙ্গালীর তো আর ‘ফিফট শেডস অফ গ্রে’র ক্রীড়াকলাপ নিজের শাশুড়ির উপর করা উচিত নয়, সেটা এখন মাথাটা ঠান্ডা হওয়ার পরে বুঝতে পারছি আর আনুশোচনাও যে হচ্ছে না তা নয়, কিন্তু এখন যে বল হাতের বাইরে। বউকে গুছিয়ে যে ঢপ মারব তাও সম্ভব নয়। এখন উনি কি বলে দিচ্ছেন সেটা তো আর আমি শুনতে পারছি না। তাই দুরুদুরু বউকে ঘুমের ভান করে বিছানায় পরে রইলাম। প্রায় মিনিট পনের বাদে শুক্লা ঢুকল ঘরে, সোজা বাথরুমে চলে গেল। তারও প্রায় মিনিট দশেক বাদে গা টা ধুয়ে ঘরে এলো, আর খুব স্বাভাভিক গলায় আমায় জিজ্ঞাসা করল
– তুমি আজ এত তাড়াতাড়ি ফিরলে? শরীর খারাপ?
– একটু মাথা ধরেছে জ্বর জ্বর লাগছে
– ওষুধ খেয়েছ?
– না ফিরে এসে একটু শুয়ে রেস্ট নিচ্ছি। ঘুমোলাম খানেক।
– ভালো করেছ। মা তো বলল, যে তুমি নাকি এসে কিছু না খেয়ে শুধু একটু জল খেয়ে শুয়ে পড়েছ, তাই ভাবলাম
আমি ভাবলাম ঠিক শুনছি তো? এটা আমার শশ্রুমাতা ঠাকুরানী তাঁর আদরের কন্যা রত্নকে বলেছেন? কি দিন পড়ল হরি, আনন্দে যাই গড়াগড়ি। শুক্লা আমার পাশে শুয়ে আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। তারপরে বৌয়ের হাতটা অবাধ্য হয়ে আমার বুকের উপরে ঘুরতে শুরু করল, সেখান থেকে আমার দুটো মাইয়ের বোঁটায় কুড়কুড়ি দিতে শুরু করল, তারপরে সেখলাম আমার বৌও বেশ অসভ্য হয়ে উঠতে শুরু করল। আধশোয়া হয়ে আমার কপালে চুমু খেতে শুরু করল। আমি আর কতক্ষণ মটকা মেরে পড়ে থাকব। আমিও সাড়াদিতে শুরু করলাম। প্রথমে আমার মুখের কাছে থুতনি থাকার দ্রুন সেখানেই চুমু দিলাম। তারপরে নাক দিলাম বুকের বিভাজিকায়। শুক্লার গলায় একটা বেড়াল ঢুকে গিয়ে গরগর করতে শুরু করে দিল। ওর হাত নাভী অতিক্রম করে আমার বারমুডার সীমান্ত পেরিয়ে আমার ব্যাক্তিগত অরন্যে ঘুরে বেড়াতে শুরু করল। আর আমি গেলাম ওর পাহাড়ে বেড়াতে। শুক্লা আমার যে জায়গাটার ইজেরা নিয়ে রেখেছে সেখানে ঢুকে নিজের সম্পত্তিতে হাত দিয়ে আমায় জিজ্ঞাসা করল
– শরীর কি খুব খারাপ?
– কেন?
– এখনো তোমার ছোটোখোকা ঘুমোচ্ছে।
ওকে কি করে বলি যে খানেক আগে ঠাটিয়েই ছিল কিন্তু এখন আমার অনুশোচনার ফল স্বরুপ সে মাথা তুলতে পারছে না। যাই হোক মালকিন তার সম্পত্তিতে নিজের অধিকার প্রতিষ্ঠা করল ধীরে ধীরে আমার ন্যাতান বাঁড়ার ছালটা ফুটিয়ে নিয়ে সেটাকে জীভ দিয়ে আদর করা শুরু করল। খেলা শুরু হলে তো আর প্লেয়ার মাঠে দাঁড়িয়ে থাকতে পারে না। সেও জানান দিল যে সে তৈরী হচ্ছে। শুক্লা আমায় চিত করে ফেলে ওর মুখে আমায় শিশ্নকে গ্রাস করল। আমি জিজ্ঞাসা করলাম
– দরজা বন্ধ করেছ?
– হুঁ
আমি উঠতে গেলাম ও আমাকে বুকে হাত দিয়ে শুতে ইশারা করল। আমি শুয়ে শুয়ে ওর আদর খেতে লাগলাম। শুক্লার জীভ আমার ক্যালাটার উপরে যে জাদু শুরু করল সেটার শিরশিরানি আমার মাথা খারাপ করে দিতে লাগল। খানেক ক্যালার উপরে কাজ দেখান্র পরে ও ডান্ডাটা চাটতে শুরু করল উপর থেকে নীচ, আবার নীচ থেকে উপরে। আর প্রতিবারে উপরে ক্যালাটাকে আলতো করে একটা কামড় দিয়ে আমায় সুখের সপ্তম স্বর্গে পৌছে দিচ্ছিল। একসময় আমি থাকতে না পেরে বললাম
– সন্ধ্যা বেলায় যদি সব মাল বেরিয়ে যায় তবে কিন্তু রাতে উপোষ
– উম ম ম তুমি শুয়ে থাকো তো, আমায় আমার কাজ করতে দাও।
– অগত্যা
তারপরে শুক্লা পড়ল আমার বীচি দুটোকে নিয়ে তাদের মুখের ভেতরে নিয়ে জীভ ঘুরিয়ে ঘুরিয়ে তাদের আদর করতে শুরু করল। আর একহাতে আমার পোঁদের ফুটোর চারপাশে ঘুরিয়ে ঘুরিয়ে আমায় একেবারে পাগল করে দিতে লাগল। একবার করে ঘোরায় একবার করে আমার মাথার ভেতর অবধি কারেন্ট লাগার মত অনুভুতি হতে থাকে। তারপরে যেটা করল সেটা আমাদের বিয়ের পর থেকে আজ অবধি ও কোনদিন করেনি। আমার পা দুটো ভাঁজ করে পেটের দিকে তুলে দিয়ে একটা বালিশ দিয়ে দিল আমার কোমরের নীচে, তারপরে আমার উঁচু হয়ে থাকা পোঁদের ফুটো চাটতে শুরু করল শুক্লা। আমি পুরো ঘেঁটে গেলাম। হল কি রে বাবা আজকে? আমার পোঁদের ভাগ্য কি খুলে গেল? একই দিনে কিছুক্ষণের আগুপিছু মা মেয়ে দুজনে আলাদা আলাদা ভাবে আমার পঁদের যত্ন নিতে শুরু করে দিল কেন? বিয়ের পরে পরে ওকে দিয়ে আমার বাঁড়া চোষাতেই বেশ অনেক দিন লেগে গেছিল, তারপরে লজ্জা কেটেছে আপন চাহিদায়, কিন্তু এই আগ্রাসী আদর তো ভাবতেই পারিনি। যাই হোক ব্যপারটা শুনতে বেশ ঘৃন্য হলেও বেশ আরাম দায়ক, আর একদিনে দুবার দু জনের কাছ থেকে হলে তো কথাই নেই। কিন্তু কবেই বা যৌনতার কোন ব্যাপারটা আমাদের সমাজে তার প্রাপ্যটা পেয়েছে। সবাই সব কিছু করে, না করলে ইচ্ছে পোষন করে সেটা করার, আর মুখে সতীপনার বন্যা বিয়ে দেয়। আমিও তার বাইরে নই। এই যে শুক্লা আগ্রাসী ভাবে আমার পোঁদের ফুটো চাটছে আমার পোঁদের পুটকী যেটাকে বলে সেটায় ওর ভেজা জীভ দিয়ে একটা অন্য রকমের স্পর্শসুখ আমি পাচ্ছি। যেখানটায় ওর জীভ লাগছে না সেখানটায় ফ্যানের হাওয়া লেগে একটা ঠান্ডা শিরশিরে অনুভুতি সব মিলিয়ে একটা দারুন ব্যাপার। এই ভাবে প্রায় মিনিট পেঁচেক আমায় লেহন করে ও মুখটা তুলে বলল
– কেমন লাগছে মশাই?
বলে চোখ মারল।
– দারুন মাইরী কোত্থেকে শিখলে
– দেখলে না একটু আগেই তো পোঁদচোষার কোচিং ক্লাস থেকে ফিরলাম বৌদির সাথে
শুক্লার মুখে পোঁদচোষা কথাটা আমার কানে কটাং করে লাগল। আমি হেসে ওকে টেনে ধরে বুকের উপরে শুইয়ে দিয়ে ওর ঠোঁট দুটো চুষতে শুরু করে দিলাম। শুক্লা ওর একটা মাই আমার হাতে ধরিয়ে দিল। আমি ভাবলাম কষে টেপন দি, তারপরেই আমার আগের ঘটানো ব্যপারগুলো মনে পড়ে গেল। আমি ওর ঠোঁট ছেড়ে স্তনবৃন্তে আমার জীভের কাজ শুরু করলাম। এক একহাতে ওর ফুলো গুদবেদীর উপরের নরম চুলগুলোর উপরে বিলি কাটতে শুরু করলাম। ওর গলার বেড়ালটা ডাকতে লাগল, গরগর শব্দে। তার একটু বাদে শুরু করলাম আমার আঙ্গুলের কাজ, শুক্লা থাকতে না পেরে বলল
– দাও না এবার,
– কি?
– ন্যাকা!! আমার মুখ থেকে শুনতে ইচ্ছে করছে?
– কি?
খেয়াল ছিল না আমার পাছার উপরেই ছিল ওর হাত, দিল কটাস করে এক চিমটি। আমিও ওর বুকের উপর উঠে পাছা তুলে আমার ঠাটানো ছোট খোকাকে সেট করলাম, শুক্লা বুঝতে পারল, সে আসছে। নীচ থেকে পা দুটো সরিয়ে দিয়ে ভি.আই.পি গেট খুলে দিল, আমার উত্থিত লিঙ্গ মুন্ডী প্রবিষ্ট হল এক নরম গরম পরিচিত গহ্বরে। আমি আর ও একসাথে আ আ আ আঃ করে একটা শব্দ করলাম। শুক্লা একটু শিউরে উঠল। আর বাঁহাতের নখ দিয়ে আমার বাঁদিকের পাছার উপর আঁচর কাটতে শুরু করল। আমার ঠাপের গতি বাড়াতে লাগলাম, ধীরে ধীরে। প্রায় মিনিট দেশেক ঠালানোর পরে শুক্লা বলল
– একটু পজিশনটা পাল্টাবে?
– কেন?
– দশ মিনিট ধরে পা ছেদড়ে থেকে কোমরের কাছটায় লাগছে। তোমার তো এখন পড়বে না? না কি ফেলবে?
আমার তখন কোথায় কি, মাল পরার কোন নাম গন্ধ নেই। আর থেকে থেকে আমার শাশুড়ী করে অত্যাচার করার সিন গুলো মনের মধ্যে ভেষে ওঠার ফলে হিট আরো বেশী উঠে যাচ্ছিল, নামার নাম ক্রছিল আমার ছোট খোকা। আমি ওকে বললাম
– মেঝেতে দু পা দিয়ে কোমর থেকে খাটের উপরে দিয়ে উবুর হয়ে শুয়ে পড়। পায়েও লাগবে না আর কুকুর চোদার আরামটাও পাবে।
– পেছনে দিয়ে দেবে না তো?
– না, দিয়েছি কি কোন দিন?
– না তা দাও নি, আজ না একটা ব্যাপার হয়েছে একটু আগে তোমায় বলব, আগে করে নাও, তোমার হয় নি এখনো, আমার তো বার দুয়েক ঝরে গেছে।
– কি হয়েছে?
– বলব পরে, আগে দাও না, আমার ভেতরটা শুকীয়ে যাচ্ছে। তাড়াতাড়ি দাও।
Tags:- মা ময়ে,মার আর দাদা,দাদার সাথে,দাদার সাথে মা,মার সাথে দাদা,আমি আর মা,মাক,মা চটি,মাচটি,বাংলা চটি মা,সব চটি,গুদের ভেতর,মার গুদের ভেতর,দিদির গুদের ভিতর,

No comments:

Post a Comment