Saturday, February 13, 2016

Kochi Meye Choti

Kochi Meye Choti
কচি মেয়ে চটি
নাফিসা আর নামিরার লগে চোদাচুদির পর বেশ কিছু দিন যোগাযোগ আছিল না। ফোন করলেও বেশী কথা না কইয়া রাইখা দেয়। হসপিটালে ডিউটি দিতে দিতে লাইফটা সাদাকালো হইয়া যাইতেছে। বহুত চাপাচাপির পর নাফিসা কইলো, আচ্ছা ঠিক আছে, কোথায় যেতে চাও? আসলেই তো, শুভ আর আমি তখন হল, বাসা মিলায়া থাকি। মাইয়া চোদার মত জায়গা নাই। বকশী বাজারের হলে সেই সময় মেয়ে ঢুকানো বন্ধ কইরা দিছে।আগে একটা লেখায় মনে হয় বলছিলাম, হলে চোদার সুব্যাবস্থা ছিল যখন আমরা প্রথম ঢুকছি। নাফিসা কইলো, দেখ, তোমাদের দুজনকে আমি পছন্দ করি, কিন্তু আমারও লিমিটেশন আছে সেটা তোমাদের বুঝতে হবে। ঢাকায় অনেকে আমাকে চিনে, হুট করে বললেই যেকোন জায়গায় যেতে পারি না। 
আমি কইলাম, হুম, সেটা বুঝেছি। একটা বাসা নিতে পারলে ভালো হতো।এই বাজারে বাসা নিতে গেলে অনেক খরচ। শুভ আর আমি অনেক ভাইবাও কোন ডিসিশনে আসতে পারলাম না। না চুইদা মাস পার হয়। নাফিসা নামিরারে ফোনে বিরক্ত করি, এক আধটু ডার্টি কথাবার্তা কই আর ফোনসেক্সের নামে ধোন লাড়িচাড়ি, এইভাবেই যাইতেছিল। হঠাৎ একদিন নাফিসা হন্তদন্ত হইয়া ফোনে কইলো, একটা আইডিয়া মাথায় এলো, পরশু রাতে একটা পার্টি আছে, আমরা এখান থেকে ছয়জন মেয়ে যাচ্ছি ক্যাটারিং কোম্পানীর সাথে, তোমাদের মনে হয় ঢুকিয়ে দেয়া যাবে। প্রাইভেট পার্টি। ইনভাইটেড গেস্ট ছাড়া কেউ ঢুকতে পারে না। শুইনা তো আমার তালগাছে ওঠার আনন্দ হইতাছে।নাফিসা কইলো, একটু ড্রেস আপ করতে হবে আমি কইলাম, ড্রেস আপ? নাফিসাঃ হ্যা। সাদা টাক্সিডো পড়ে আসতে পারবে? আমিঃ টাক্সিডো কোথায় পাবো, সাফারি আছে সেইটাও ছাই রঙা নাফিসাঃ তাহলে যেভাবে পারো জোগাড় করো শুইনাতো শুভরও মাথায় হাত। বহুত খরচের মামলা।ওদিকে আবার প্রাইভেট পার্টি, হাতছাড়া করি কেমনে। স্কুলআমল থিকা এইসব পার্টির ভিডিও দেইখা আসতেছি। দুই দিন পর টাক্সিডো পইড়া নাফিসাদের ফ্ল্যাটের নীচতলায় আইসা হাজির হইলাম শুভ আর আমি। রাস্তার লোকে তাকায়া তাকায়া যায়। নাফিসারা নামতে দেরী করতাছে ওদিকে আমাদের উঠতেও দিতাছে না। শুভ ইনসাইড ইনফরমেশনের আশায় গেটের দারোয়ানের লগে গল্প জুইড়া দিল। ফ্ল্যাটে নাকি ওরা সাত আট টা মেয়ে একসাথে থাকে। শালা পুরা বাসা ধইরা একটা চোদা দিতে মন চায়। এক ঘন্টা খাড়া করায়া রাইখা ওরা যখন নামছে ততক্ষনে আমগো অবস্থা চুপসানো বেলুনের মতন। একটা ফেসিয়াল মাইরা আসছিলাম, ঐটার জিলও গেছে গা নিশ্চয়ই। সুন্দর পরিচ্ছন্ন সাজ দিছে মাইয়াগুলা। হালকা মেকআপ, হালকা লিপস্টিক, সাদা স্কার্ট, সাদা টপ।সবাই আবার একরকম কইরা চুল বান্ধা। জড়ায়া ধইরা একটা যাতা দিতে মন চায়। শুভ কইলো, সামলায়া রাখ ব্যাটা, আগেই লোচাইতে গিয়া ভজঘট পাকায়া ফেলবি। রাত তখন দশটা পার হইছে। গুলশান এক নম্বরের রাস্তায় একটা গলিতে আমাদের মাইক্রোটা ঢুকলো। জিমনেসিয়ামের নীচে পার্ক করলো ড্রাইভার।ঢাকা শহরে এখন প্রচুর জিম ব্যবসা গজাইছে। বছর দুয়েক আগে মাইয়া ধরার আশায় চার হাজার টাকা দিয়া ভর্তি হইছিলাম একটাতে, কন্টিনিউ করা হয় নাই। ছাত্র মানুষ এত টাকা দিয়া পোষাইতে ছিল না। মুল দরজা দিয়া না ঢুইকা পিছের একটা চোরা দরজার সামনে গেলাম। ভিতর থেকে জিগাইতেছে, কোড নাম্বার কত। মাইয়াদের মধ্যে যেইটা একটু বড় সেইটা বললো, জি টি টু থার্টি সিক্স। ভিতরের লোকটা বললো, ওয়েলকাম ম্যাডাম। তারপর খটাং শব্দ কইরা অটোমেটিক লকটা খুললো। এর মধ্যে বাকি মাইয়াগুলার সাথে টুকটাক কথা হইছে। ক্যাটারিঙের দলে নাকি আরো ষোলটা মাইয়া আছে। তারাও আসবো। মেইন বাবুর্চি দুইজন আর আমরা দুইজন হেল্পার। ভিতরে ঢুইকা তো চক্ষু চড়ক গাছ। জিমের যন্ত্রপাতি সরায়া পুরাটা অন্য ভাবে সাজানো। এখনও লোকজন আসে নাই। কিচেনের সাইডটাতে আইসা দুইটা সাদা এপ্রোন ধরায়া দেওয়া হইলো। শুভ কইলো, খালি কি বাবর্চির কাজই করতে হইবো নাকি? আমিঃ তাইলে পুরা ধরা রান্না ঘরে পুরা কাজের ছেলের মতন খাটাইলো এক ঘন্টা। খাবার আগে থিকাই হাফ রেডি কইরা আনছে, যাস্ট মিক্স আর গরম করতেছে এইখানে। মের ফাকে ফাকে দরজা দিয়া পার্টি হল টা দেখার চেষ্টা করতেছি। হলরুমটাতে লোকজনের কথায় গম গম করতেছে, কিন্তু যাওনের সুযোগ হইতেছে না। শেষে গোল ট্রে তে শ্রিম্প স্টিক দিয়া বুইড়া বাবর্চিটা আমাদের হাইসা কইলো, যান এখন ভিতরে নিয়া যান। মাইয়াগুলা তো শুরু থিকাই আসা যাওয়া করতেছে। হলরুমে বদ্ধ ঘরে মিউজিকের শব্দে কিছু শোনা যায় না। অনেক লোক। মাইয়া পুরুষ মিলায়া হয়তো একশ হইবো। মাইয়াই বেশী। নাফিসাগো মত স্কার্ট পরা আছে, আবার রেগুলার ড্রেসেও আছে। ট্রে দুইটা একটা টেবিলে রাইখা বাথরুমে গিয়া হাত মুখ ধুইয়া, চুল সাজাইয়া ভদ্র লোকের মত পার্টিতে রিএন্টার করলাম। লোকে সব সাইজা গুইজা আসছে। আপস্কেল পার্টি। এন্ট্রি ফি নিশ্চয়ই অনেক। শুভ কইলো, এক্সট্রা ড্রেস আনা উচিত ছিল। বালের সাদা টাক্সিডোতে এখনও খ্যাত খ্যাত দেখাইতাছে। হলরুমটাতে কয়েকটা ভাগ করা হইছে। একদিকে ছোট বার। ঐটার সামনে কিছু টেবিল চেয়ার সোফা। মধ্য বয়সী বেশ কিছু লোক খাইতেছে আর গল্প করতেছে। টেবিলগুলা পার হইয়া বাফে বুথে খাবারের সারি। এরপর বড় একটা খোলা জায়গা। দোতালায় ওঠার সিড়ি। তারপর রুমের আরেক মাথায় কাঠের পাটাতন, ওইটারে বানাইছে ড্যান্স ফ্লোর। মিরর বল বসাইছে ছাদে। মাইয়াগুলার বড় অংশ ঐদিকে, ছোকরা টাইপের লোকজনও আছে। ছোকরা বলতে ত্রিশ বা তার উপরে। এইখানে আমাদের বয়সী কাউরে চোখে পড়ে নাই, মানে পুরুষ পোলাগো মধ্যে। শুভ আর আমি হাটতে হাটতে ঐদিকে গেলাম। জমজমাট পরিবেশ পাইয়া গা গরম হইয়া গেল। এরম পার্টিই তো করতে মন চায়। মাইয়া যে কয়েকটা দেখি সবগুলাই সুন্দর। তারচেয়েও বেশী সুন্দর কইরা সাইজা আসছে। মধ্যবিত্ত মাইয়ারা সেই তুলনায় সাজগোজ করতে শিখে নাই। মাইয়াদের সাথে সাথে পুরুষগুলারে দেইখাও বোঝার চেষ্টা করতেছি এরা কারা। শুভরে কইলাম, কাউরে চিনস? শুভঃ নাহ। আমিঃ একটু বয়সী লোকজন, তোর কি মনে হয় শুভঃ হ। চাকরীজীবি ব্যবসায়ী টাইপের। বাসায় বৌ রাইখা মৌজ করতে আসছে। আমিঃ পলিটিশিয়ানও থাকতে পারে। শুভঃ তাতো অবশ্যই। তাগো পোলাপানরাও থাকতে পারে। দেশে টপ এক রাজাকারের দুই পোলা তো এইসব পার্টির রেগুলার কাস্টমার। এদের একটার ছবি দেখছি ইউরোপে গিয়া লুচ্চামি করতেছে আমিঃ আমিও দেখছি। কি আর বলবি। দাড়ি টুপী রাইখা এরা মাদ্রাসার ছাত্র গুলারে চুইষা খায়, ওদিকে নিজেদের পোলাপান গুলা পড়ে বিদেশে আর ইচ্ছামত বেলেল্লাপনা করে আমি একটা মোচুয়ারে দেখাইয়া কইলাম, দেখ দেখ, এই শালায় না টিভিতে টক শো হোস্ট করে? শুভঃ হু তাইতো মনে হয়, হারামজাদা দিনে ভদ্রতা শিখায় আর রাইতে আসছে ল্যাংটা পার্টিতে আমাদের সাথে চোখাচুখি হওয়ার সাথে সাথে লোকটা মুখ ঘুরায়া ফেললো ড্যান্স ফ্লোরের কাছে গিয়া নাফিসারে নাগাল পাইলাম। সে ট্রে হাতে এখনও। একটা লোক তার পাছা টিপতে টিপতে কি জানি জিগাইতেছে। আমি আর শুভ তাড়াতাড়ি মুখ ঘুরায়া অন্য দিকে চইলা গেলাম। দৃশ্যটা ভালো লাগলো না। শুভ কইলো, বাদ দে। এইটাই আমগো দেশের বাস্তবতা। এইসব মাঝবয়সী ভদ্রলোক দিনে হয়তো কোন অফিসের বড় অফিসার, রাতে কাজের মেয়েরে ধর্ষন করে আর সপ্তাহে একদিন কচি মেয়েগুলারে এইখানে আইসা মলেস্ট করে। চাইরটা মেয়ে আর দুইটা পোলা নাচতাছে ফ্লোরের মাঝখানে। ভালই নাচে। ভীড়ে আশে পাশে অনেক মেয়ে। বুঝতেছি না, এইখানে কি টেপাটেপি ফ্রি না পারমিশনের ব্যাপার আছে। অনেকেই দেখতাছি জড়াজড়ি চুমাচুমি করতেছে। হঠাৎ মিউজিক বন্ধ কইরা এক লোক স্টেজে উঠলো। এই শালাই মনে হয় হোস্ট। জিসান ভাই। নাফিসাগো কাছে নাম শুনছি। পেট্রনদের ধন্যবাদ টন্যবাদ জানায়া সে আনুষ্ঠানিকভাবে পার্টি শুরু করলো। আজকের গানের দল নাকি ফিলিপিন্স থেকে আসছে। পাচটা বোচা ফিলিপিনো মাইয়া, জাস্ট প্যান্টি আর ব্রা ধরনের পড়া স্টেজে উইঠা গান ধরলো। পরিচিত পপ মিউজিকের ফিলিপিনো ভার্সন। নীচে ফ্লোরে ভালো নাচানাচী শুরু হইছে।এখন ওয়েট্রেস আর ভাড়া করা হোস্টেস গুলাও নাচতেছে। নাফিসা পরে বলছিলো পার্টি জমানোর জন্য এসব হোস্টেস আসে। আমরা তো নাচতে পারি না। পিছে গিয়া সোফায় বসলাম। গলা দিয়া কিছু তরল ঢালতেছি আর ভাবতেছি চোদা শুরু হইবো কখন। একটা হোস্টেস মাইয়া আইসা কইলো, বয়েজ, লোনলী? শুভঃ তোমার জন্য অপেক্ষা করছি মাইয়াঃ অফ কোর্স বেইব, তুমি তো আমার জন্যই অপেক্ষা করছো। তাহলে আর দেরী কেন? শুভরে টাইনা ফ্লোরে নিয়ে গেল মাইয়াটা।ওর গায়ে সাপের মত জড়ায়া ল্যাপ্টালেপ্টি করতেছে, মিউজিকের তালে তালে। শুভর কোট টা খুইলা দিল। ফ্লোরে অনেক লোকই এখন প্রায় খালি গায়ে। মাইয়ারাও দুয়েকজন শুধু ব্রা পড়া। আধা ল্যাংটা এত জংলী মাইয়া আগে দেখি নাই। ধোনে একটা শিরিশিরা ভাব টের পাইলাম। ভাগ্য সহায় হইলো অবশেষে, একটা মাইয়া কাছে আইসা বললো, কেউ তোমার সাথে আছে? আমিঃ না মেয়েঃ তাহলে আমি একটু বসি, টায়ার্ড অলরেডী ইউ নো মুখে খাবার দিয়া জিগাইলো, আগে এসেছো এই ক্লাবে আমিঃ এখানে এই প্রথম মেয়েঃ দ্যাটস গুড। ঢাকায় জিসান ভাইয়ের পার্টিটা বেস্ট। এখানে আমি সবচেয়ে সেফ ফিল করি। উনি খুব ভালোমত মেইল ফিমেইলের রেশিও মেইনটেইন করে আমিঃ ও, তাই নাকি মেয়েঃ অবশ্য প্যাট্রনদের ফিও বেশী, হা হা। লাকি যে আমি গার্ল, ফ্রী ঢুকতে পারি আমিঃ সব মেয়েই কি ফ্রী ঢুকতে পারে মেয়েঃ এভরিওয়ান। আই মিন এভরি গার্ল। তো তুমি কার সাথে এসেছ আমি ঢোক গিলা বললাম, পুরোনো এক বান্ধবীর সাথে মেয়েঃ এক্স গার্লফ্রেন্ড? আমি হাইসা বললাম, নাহ, বর্তমান গার্লফ্রেন্ডই মাইয়াটার সাথে কথা কইতে কইতে খেয়াল করলাম, শুভ শুধু প্যান্ট পড়া এখন, ওর লগের মাইয়াটা ব্রা দিয়া দুধগুলা শুভর বুকে ঘষতেছে আর নাচতাছে। আমার পাশে বসা মেয়েটা খেয়াল করে বললো, তুমি নাচতে চাও? আমিঃ আসলে আমি নাচি নাই কখনও মেয়েঃ বাঙালী ছেলেরাও কেউই নাচতে পারে না, নো বিগি ও হাত ধরে টেনে উঠালো। ফ্লোরে জায়গা নাই। সিড়ির সামনের খোলা জায়গায় কোমরে হাত দিয়া নাচলাম। যত কঠিন ভাবছিলাম ততটা না। মানে নাচতে চাইলে নাচা যায়। রোমান্টিক একটা মিউজিক দিছে তখন জেনি ফিসফিস করে বললো, তোমার মত নভিস ছেলে আমার ভালো লাগে। বুড়ো খোকাদের সাথে থাকতে থাকতে অরুচি ধরে গেছে আমি কইলাম, তোমার মত একটা টীচার দরকার আমার। পনের মিনিটে নাচ শিখে গেলাম জেনিঃ হা হা, আই সি। আর কি শিখতে চাও আমিঃ এনিথিং। তোমার যা মন চায় জেনিঃ আচ্ছা, আচ্ছা। তাহলে উপরে চলো, জ্যান্ত খেয়ে ফেলবো তোমাকে মাইয়াটারে তাকায়া দেখলাম। হোস্টেস বা স্টুয়ার্ডেসদের কেউ না হয়তো। জামা কাপড়ে অন্তত তাই মনে হয়। একটু ভারী শরীর, কিন্তু চেহারাটা ভালৈ। ওর সাথে সাথে সিড়ি দিয়া উপর তলায় গেলাম। এইখানে পর্দা টানায়া খুপড়ি খুপড়ি বানায়া রাখছে। একটা পর্দা সরায়া দৃশ্য দেইখা তো মাল লাফ দিয়া মাথায় উঠতে চায়। চার পাচটা মাইয়া আর দুইটা লোক চোদাচুদি করতেছে। জেনি বললো, দেখবো পরে, আজকে তোমাকে দিয়ে খাতা খুলবো। ও আমার হাত টাইনা একটা খালি খুপড়িতে গিয়া ঢুকলো। ভেলভেটের পর্দা চার দেয়ালে। পর্দার ওপাশ থেকে একটা মেয়ের আহ, আহ আর্তনাদ শুনতে পাচ্ছি। ফ্লোরে ম্যাট্রেস বিছানো।জেনি আমার কলার ধরে তোষকের উপরে ফেললো। তারপর দুই গালে দুইটা থাপ্পড় দিয়া আমার পেটের উপর চইড়া বসলো। আমি তখনও জানতাম না এই আসরের মেয়েগুলা মেথ খাইয়া নামছে। ঢাকায় ক্রিস্টাল মেথের আরেক নাম ইয়াবা। বেশীর ভাগ ড্রাগে মাইয়াদের সেক্স ড্রাইভ কইমা যায়, যেমন হেরোইন, মারিজুয়ানা। ইয়াবার ইফেক্ট উল্টা, এইটা একমাত্র নেশা যেইটা খাইলে মাইয়ারা ভাদ্র মাসের কুত্তা স্টাইলে চুদতে চায়।জেনি টানা হেচড়া কইরা আমার বেল্ট টা খুললো। তারপর প্যান্ট টা টান দিয়া জাইঙ্গা সহ নামায়া নিল। ধোন আরো একঘন্টা আগে থেকে খাড়া হইয়া আছে। জেনি ধোন দেইখা কইলো, দিস ইজ গুড। আই উইল ফাক ইউ রিয়েল হার্ড। আমি কইলাম, আমিও।আরো কিছু কইতে চাইছিলাম গলায় আটকায়া কইতে পারলাম না ও আমার ধোনটায় থুতু মেখে হাতের মুঠোয় নিয়ে নিল। আলতো করে চাপ দিয়ে যখন ওঠা নামা করছিল ভীষন শিহরন খেলে গেল শরীরে। ডান হাত দিয়ে জেনি ধোনের আগা থেকে গোড়া আবার গোড়া থেকে আগা আনা নেয়া করছে। একটু পর পর জিভ দিয়ে ধোনের মাথা থেকে যে লালা বের হইতেছিল ঐটা চাইটা খাইয়া নিলো। জিভ দিয়া লাল মুন্ডুটারে চাইটা দিল তারপর। এই মাইয়াগুলা জানে কিভাবে মজা দিতে হয়। জিভ দিয়া চাটা শেষ কইরা অন্য হাতের তালুটা দিয়া ধোনের মুন্ডুটা ঘষে দিতে লাগলো। এগুলা করতে করতে জেনি বীচি দুইটা চাটা দিতেছে তখন। কতক্ষন চাটার পর মুখে পুরে নিল বীচি দুইটা। তারপর আস্তে আস্তে কামড় দিল। এমন ফিলিংস যে মাল বাইর হইয়া আসতে চায়। আমি ওর চুলের মুঠি ধরলাম হাত দিয়া। মাগিটারে ছিড়া খুইড়া চুদতে মন চাইতাছে, আমারে পাগল বানায়া ফেলবো মনে হয়। বীচি দুইটা ওর গরম মুখের ভিতর আরামে গলে যাওয়ার দশা। আমার দিকে তাকায়া বললো, ভালো হচ্ছে আমি কইলাম, মাইরা ফেলবা তো আমারে জেনিঃ না না পরে মরো, আগে আমাকে কোলে নিয়ে ফাক করো আমিঃ অসুবিধা নাই, মাল আটকিয়ে রাখছি আমি উঠে দাড়াইলাম। জেনিও উইঠা দাড়াইছে। আমি একটু নীচু হয়ে ওর থলথলে পাছার তলে হাত দিয়া কোলে নিলাম। বাচ্চা মেয়ের মত ও লাফ দিয়ে কোলে উইঠা আমারে একটা চুমু দিল। আমার চোখে চোখ রাইখা কইলো, ফাক মি, ফাক মি লাইক এ ডগ আমি পাছা সহ ওর কোমরটা ধইরা নাড়াচাড়া করলাম, খাড়া ধোনটা ওর ভোদায় গেথে দিতে হইবো। জেনির ভোদার গর্তটা মনে হয় একটু পিছের দিকে। কিছু মেয়ের ভোদা এত শেষে থাকে কেন জানি না। ধোন দিয়া আন্দাজে এদিক ওদিক ধাক্কা মারলাম। জেনি গিগল কইরা হাইসা উঠলো, এখনো রাস্তা চিনে উঠতে পারো নি? আমি কইলাম, নতুন তাই সময় লাগতেছে একটা হাত দিয়া কষ্ট কইরা ভোদাটা ধরলাম, এরপর আঙ্গুল দিয়া বুইঝা নিলাম গহ্বরটা কোথায়। জেনিরে সেভেন্টি ফাইভ ডিগ্রী এঙ্গেলে চুদতে হবে। ওর পাছা ধইরা একটু বাকাইতে ভোদার ছিদ্র ধোনের আগায় চইলা আসলো। চাপ দিতেই ধোনটা পিছলা খাইয়া ঢুইকা গেল গরম ভোদায়। গুদের লালায় ভিজে আছে ভোদাটা । ওর ভোদাটা হয়তো এমনিতেই টাইট তারওপর কোলে তুললে যে কোন মেয়ের ভোদা আরও টাইট লাগে। পাছা ধরে ওর শরীর একটু সামনে আনি আবার পেছনে নিয়া যাই, এইভাবে ঠাপানি শুরু করলাম। জেনি তখন আমার ঘাড়ে মাথা গুইজা আরাম খাইতেছে। ওর রাশি রাশি কোকড়া চুল আমার মুখে ঠোটে মাখামাখি। পাছার পিছনে ধরে জোরে জোরে ওকে কাছে টাইনা আইনা ধোনটা গেথে দিতেছি। আফ্রিকান মাগুরের মাছের মত পিছলা হইয়া গেছে ধোনটা। কোলে নিয়ে খুব একটা চোদার সুযোগ হয় নাই এর আগে। বেশী ভারী হইলে কোলে নিয়া চোদা কষ্ট। একটু একটু বিরতি নিয়া চুদতেছি, জেনি বললো, থামাও কেন বেইব। কিপ গোয়িং। আমিঃ একটু দম নিয়া নিতেছি দম নেওয়ার ফাকে জেনির দুধে মুখ দিলাম। দুদুগুলা ভরাট, ওর শরীরের সাইজের তুলনায় ভালই বড়। আমি যখন চুষতেছিলাম, খেয়াল করলাম জেনি নিজেও এক হাত দিয়া নিজের অন্য দুধটা দলামোচড়া করতেছে। ঠাপাইতে ঠাপাইতে হাতটা কখন ওর পাছার ফুটায় গেছে খেয়াল করা হয় নাই। পাতলা বাল ফুটার আশে পাশে। কন্ডম পাইলে এক দফাঘোগা মেরে নিতে হবে। কতক্ষন যে এইভাবে গেল মনে নাই। হাত দুইটা অবশ হইয়া গেছে। জেনিরে বললাম, এখন নামায়া দেই। অন্যভাবে করি। জেনিঃ দাড়িয়েই করতে হবে, আমার খুব মজা লাগছে। আমি জেনিরে কোল থিকা নামাইয়া ভাবতেছিলাম ডগি মারবো। কিন্তু ওর পরিকল্পনা অন্য। সে একটা পা তুলে দিল আমার হাতে। তারপর আমার ধোনটা নিয়া হাত দিয়ে নিজের ভোদায় ঢুকায়া দিল। দুইজনে মুখোমুখি দাড়াইয়া চুদতে সমস্যা হইতেছিল। ওর ভোদার গর্তটা বেশী তলায়। আমি জেনির কোমর ধইরা উল্টা দিকে ঝুইকা ঠাপ দিতে লাগলাম। জেনি চোখ বুজে এক হাতে নিজের দুধ টিপছে আরেক হাতে ভোদার মধ্যে আঙ্গুল চালাইতেছে। মাইয়াদের মাস্টারবেশন দেখলে ভীষন উত্তেজনা লাগে আমার। ধোনটা লোহার মত শক্ত হইয়া গেল দৃশ্যটা দেইখা। ধোনটা ঢুইকা গেল গরম ভোদায় ওর পায়ের রানের সাথে ফকাত ফকাত শব্দ হইতেছিল আমার ঠাপে। একসময় বুঝলাম জেনি অর্গ্যাজম করতেছে, সে ভোদার উপরে ভগাঙ্কুরে আড়াআড়ি আঙ্গুল চালাইতেছে ভীষন দ্রুত। 
Tags:- kochi ma,kochi choti,choti kochi,kochi meya,koci meye,kochi bon,koci bon,kochi boudi,bangla choti kochi,choti golpo kochi,kochi mal,kochi gud,kochi vhoda,

No comments:

Post a Comment