Thursday, February 18, 2016

Meyer Dudh Chusa

Meyer Dudh Chusa
মেয়ের দুধ চুষা
এই বয়সের মেয়েদের তখন ঠিক মত বাল গজায়নি আর পা ফাক করলেও ওদের গুদের ঠোটটা খুলে যায় না। হাত দিয়ে গুদের বাহিরের ঠোটটা খুললে ভিতরের ঠোটটা দেখা যায়। আর এদের মাং টা এতো টাইট যে চোদার সময় অসাধারন সুখ হয়। কিন্তু এরকম মেয়ে চোদার সুযোগ কজনের হয়, তাই আমি ইন্টারনেট থেকে কচি মেয়েদের ন্যাংটা ছবি দেখে হাত মারতাম। পাঠক/পাঠিকারা হয়ত মনে করছেন আমি একটা নস্ট ছেলে কিন্তু আমি জানি আমি একা না, অনেকেই আছেন আমার মত, খালি লোক লজ্জায় ওরা মুখ খোলেন না, এমন কি কিশোরী মেয়েদের ও গুদ মারাতে ইচ্ছা করে, যৌন সংগম এর দৃশ্য দেখলে ওদের ও গুদের কুরকুরানি উঠে। ওদেরও মাং টা শিরশির করে চোদানোর জন্য কিন্তু ওরা কাউকে ওদের মনের কথা বলতে পারেনা।
অনেক সময় ওরা আংগুল দিয়ে গুদের কোট ঘষে যৌন রষ বের করে নিজেদের কাম বাসনা মেটায়। আবাল গুদ আর ছোটো দুধ দেখে আমার বাড়া খাড়া হতো। কোনো উপায় না থাকার কারনে শুদু হাত মেরে মাল বের করে দিতাম। আমার বয়স তখন পনেরো, বাড়াটা সবসময় খাড়া হয়ে থাকতো কিন্তূ কিছু করার উপায় ছিলোনা। দিনে চার থেকে পাচ বার হাত মারতাম, তারপর ও বাড়াটা টন টন করতো। মরিয়া হয়ে চোদার উপায় খুজতে থাকলাম। একদিন হটাত করে সুজোগ এসে গেলো। আমার বাবা এবং মা দুজনে চাকরি করতো তাই স্কুল থেকে আসার পরে বাসায় কেউ থাকতো না। একদিন স্কুল তাড়াতারি ছুটির কারনে দুপুর বেলা বাসায় চলে আসলাম। স্কুল থেকে বাসায় আসার পরে গোসল করতে চাইলাম, বাথরুমের দরজার সামনে এসে দেখে বাথরুমের দরজা খোলা রেখে আমাদের কাজের মেয়ে ছবি গোসল করছে, ও বুজতে পারেনি আমি দরজার সামনে দারিয়ে থেকে ওকে দেখছি তাই ও আপন মনে গোসল করতে থাকলো। এই প্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়স তখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি, কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝে ছোটো ছোটো দুধের বোটা। দুধ পাছা ওর তখনো ঠিক মতো হয়নি। পিছন থেকে দাড়িয়ে আমি ওর মাং টা দেখতে পারলাম না কিত্নু পাস থেকে ওর কচি দুধ আর ছোটো পাছা দেখে আমার বাড়া খাড়া হতে থাকলো, আমার হাত আমার অজান্তে বাড়া হাতাতে লাগলো। আমি মনে মনে চিন্তা করতে থাকলাম কি করা যায়। আমি জানি ও কখনো চোদন খায়নি সুতরাং ওর মাংটা হবে প্রচন্ড টাইট। ইন্টারনেট এ অনেক দেখেছি কিভাবে বয়স্ক লোকরা ছোটো মেয়েদের চোদা দেয় এবং শুধু তাই নয় চোদার পরে গুদের ভিতরে মাল ফেলে আর মাল ফেলার পরে যখন বাড়াটা বের করে নেয় তখন গুদের ভেতর থেকে মাল গুলো গল গল করে বের হতে থাকে। ভোদার ভিতর থেকে এভাবে মাল বের হওয়া দেখতে আমার খুব ভালো লাগে। কচি মেয়ে চোদার এটাই সুবিধা ওদের গুদের ভিতরে মাল ফেলে দিলে বাচ্চা হবার ভয় নেই তাই কনডম পরার দরকার নেই। যাই হোক বারো বছরের এই কচি মেয়ে ছবিকে ন্যাংটা দেখে আমার ধোন খাড়া হয়ে গেলো আমি চিন্তা করতে লাগলাম কি করা যায়। একবার মনে হলো বাথরুমে ঢুকে ওকে জরিয়ে ধরি। এক হাতে ওর কচি মাইটা টিপতে থাকি আর ঠোট দিয়ে ওর দুধের কচি বোটাটা চুষতে থাকি কিন্তু ভয় হলো ও যদি চেচিয়ে উঠে অথবা পরেআম্মুকে বলে দেয় তখন আমি কি করবো ? আমি তো কাউকে মুখ দেখাতে পারবো না। সবাই জানবে আমি খুব খারাপ ছেলে বাসার অসহায় ছোটো কাজের মেয়েকে জোর করে চুদেছি। এদিকে ছবি তখোন ওর শরিরে সাবান মাখছে, আমি দেখলাম ও হাত দিয়ে সাবানের ফেনাগুলো গুদের কাছে ঘসছে, আমি আর থাকতে পারলাম না, আমার তখন বাড়া ফুলে তালগাছ, মাল ফেলার জন্য বাড়াটা টন টন করতে লাগলো। আমি তারাতারি আমার ঘরে ডুকে লাপটপটা অন করলাম, আমার এখন ভিডিও দেখে হাত মারতে হবে। ইন্টারনেট থেকে অনেক কচি মেয়ে চোদার ভিডিও ডাউনলোড করা আছে তারই একটা দেখে হাত মারব বলে থিক করলাম। পচ্ছন্দমত একটা জাপানীজ ভিডিও ফাইলে ক্লিক করলাম, এই ভিডিও তে একটা বয়স্ক লোক দশ বছরের মেয়ের গুদ মারে এবং ধোনের মালটা গুদের ভেতরে ফেলে দেয়। বাড়াটা বের করে নেবার পরে মাংয়ের ভিতর থেকে মালগুলো গল গল করে বের হতে থাকে, লোকটা তখন হাত পেতে মালগুলো সংগ্রহ করে মেয়েটার মুখে ঢেলে দেয় আর মেয়েটা তখন মালগুলো কোত কোত করে গিলতে থাকে। আমি আমার প্যান্টটা খুলে ফেললাম, গরমের কারনে জামাটাও খুললাম, পরনে আমার শুধু বক্সার, বাড়াটা বক্সার থেকে বের করে আস্তে আস্তে হাত মারতে লাগলাম। এদিকে ভিডিওতে জাপানীজ লোকটা দশ বছরের মেয়েটাকে দিয়ে বাড়া চোষাতে লাগলো, এতটুকু একটা ছোটো মেয়ের মুখে বয়স্ক লোকটার বড় বাড়াটা পুরো পুরি ধুকছে না তবুও লোকটা মেয়েটার মাথা ধরে বাড়ার মুন্ডিটা ঢুকাতে আর বের করতে লাগলো। বড় বাড়াটা ছোটো মেয়ের মুখের ঘষা খেয়ে আরো বড় হতে থাকলো। মেয়েটার কচি মুখে বড় বাড়াটা দেখতে বড় ভালো লাগলো। আমি ভিডিও দেখে হাত মারতে থাকলাম আর মনে মনে চিন্তা করতে থাকলাম যে ছবির মুখে ভিতরে আমার ধোন আর আমার হাতটা বাড়ার মুন্ডির উপরে উঠা নামা করতে থাকলো, আমার শরিরে তখন প্রচন্ড সুখ, আর একটু পরে মালটা বের হবে। হঠাত পিছন থেকে কে জানি বলে উঠল রিপণ ভাই আপনি কি করতেছেন ? চমকে উঠলাম আমি, এ অবস্তায় কারো কাছে ধরা পরে গেলে আমার তো মান সম্মান থাকবে না। ঘাড় ঘুরিয়ে দেখে আমাদের কাজের মেয়ে ছবি আমার খাড়া বাড়ার দিকে অবাক হয়ে তাকিয়ে আছে। তখন আমার হাতে বাড়াটা কাপছে। কি করবো বুজতে পারলাম না। ছবি আবার আনেকগুলো প্রস্ন করলো, আপনি ন্যাংটা কেন ? কম্পুটারে কি ভিডিও দেখছেন ? আপনার নুনু এত বড় কেন ? নুনুতে হাত দিয়ে কি করছেন ? তখন ভিডিওতে জাপানীজ লোকটা দশ বছরের মেয়েটাকে কোলে বসিয়ে ওর আবাল গুদে বাড়ার মুন্ডিটা ঢুকিয়ে আস্তে আস্তে ঠাপ মারছে। মেয়েটার গুদ ছোটো হওয়ার কারনে বাড়াটা ঢুকতে চাচ্ছেনা তাই লোকটা আংগুল দিয়ে গুদের কোটটা আস্তে আস্তে ঘষছে, যাতে গুদের রসে বাড়াটা ভিজে গিয়ে আস্তে আস্তে ভেতরে ঢুকে যায়। মেয়েটা একসাথে কোট ঘষা আর চোদার সুখে আস্তে আস্তে উঃ আঃ উঃ আঃ করছে। আমি কি করব চিন্তা করতে না পেরে ছবিকে বললাম তুই ভিডিও দেখবি ? এমন ভিডিও তুই কখনো দেখিসনি কিন্তু তুই কাউকে বলতে পারবি না, ও এক্তু চিন্তা করে বলল ঠিক আছে। আমি খাড়া বাড়াতা বক্সার এর ভিতরে ঢুকিয়ে ওকে আমার পাশে বসতে দিলাম। ছবি অবাক হয়ে ভিডিও দেখতে লাগলো। তখন লোকটা দশ বছরের মেয়েটার গুদে বাড়াটা পুরোপুরি ঢুকিয়েহেকে হেকে ঠাপ মারছে, অসম্ভব যৌন সুখে মেয়েটার মুখটা লালহয়ে গেছে আর উঃ উঃউঃ আঃ আঃ উঃ করছে। ছবি বল্লো লোকটা কি নিষ্টুর মেয়েটা কিভাবে কষ্ট দিচ্ছে, আমি বল্লাম আরে না মেয়েটার খুব সুখ হচ্ছে তাই ওরকম করছে। ওর মুখ দেখে মনে হলো ও আমার কথা বিশ্যাস করলো না। এদিকে আমার বাড়া খাড়া, চিন্তা করলাম যা হবার হবে আজকে ছবির আচোদা গুদ চুদবই। এদিকে জাপানীজ লোকটা মনে হয় প্রায় হয়ে এসেছে, লোকটা ঠাপের গতি বাড়িয়ে দিল, মেয়েটার শরীর শক্ত হয়ে আসছে। ছবি অবাক চোখে একটা বয়স্ক লোকের কচি মাং চোদার দৃশ্য দেখছে। আমি ভাবলাম এটাই সুযোগ, আস্তে করে ওকে আগে জরিয়ে ধরলাম, ও দেখলাম কিছু বলল না, ও আপন মনে তখন ভিডিও দেখছে, এই সুযোগে আমি একহাত দিয়ে জামার উপর দিয়ে ওর দুধ চেপে ধরলাম, ও কিছু বল্ল না, তাই আমি আলতো আলতো করে চাপ দিতে থাকলাম। ওর তখন ও ব্রা পরার বয়স হয়নি, দুধ বলে আসলে কিছু নেই, আছে ছোট্ট একটা ঢিপি, ওটাই মলতে লাগলাম। ও দেখলাম নড়েচড়ে বসল, তাই ভাবলাম, ওর মনে হয় ভালো লাগছে। সুতরাং আমি আর একহাত দিয়ে বাকি দুধটা চেপে ধরলাম এবং আস্তে আস্তে টিপতে থাকলাম। আমার বাড়ার তখন কিছু দরকার, বেচারা খাড়া হয়ে তালগাছ, তাই আমি ছবির বাম হাতটা নিয়ে আমার বাড়ার উপর রাখলাম, ওকে বললাম বাড়াটা টিপে দ্যাখ কি শক্ত। ছবি ওর হাত দিয়ে আমার শক্ত বাড়াটা চেপে ধরলো। এদিকে জাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশ বছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো। বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃ আঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃ করতে লাগ্লো, এটা শুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো, এরকম কড়া ঠাপ খেয়ে মেয়েটার শরীর শক্ত হয়ে এলো, চরম সুখে দু হাত দিয়ে লোকটাকে জরিয়ে ধরলো, লোকটা বুজতে পারলো যে বালিকার চরম রস বেরিয়ে যাবে তাই ও এবার দয়ামায়াহীন ভাবে ঠাপাতে লাগলো, বালিকার শরীর শক্ত কিন্তু ঠাপের ধাক্কায় শরীর কেপে কেপে উঠেছে, বালিকা উচ্চ শরে চেচিয়ে উঠলো আঃ আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ আঃ আঃ, মেয়েটার শরীর ঝাকি খেয়ে থেমে গেলো, এরকম টাইট গুদের চাপ খেয়ে লোকটাও আর থাকতে পারলো না উঃ উঃ আঃ আঃ বলে শেষ ঠাপ দিয়ে বালিকাকে শক্ত করে জরিয়ে ধরলো, দেখলাম বাড়াটা বালিকার গুদের ভিতরে কেপে **কেপে উঠলো, বালিকার গুদের ঠোট বেয়ে মাল বের হতে লাগলো কিন্তু গুদটা প্রচন্ড টাইট হওয়ার কারনে পুরোপুরি বের হতে পারলো না। একটু পরে বাড়াটা শিথিল হয়ে গেলে লোকটা বাড়াটা গুদ থেকে বের করে নিল, বালিকা উঃ বলে শিতকার দিয়ে উঠল, চরম সুখে ওর শরীর তখন ও কাপছে আর গুদ থেকে একগাদা ফ্যাদা গড়িয়ে গড়িয়ে বের হতে লাগলো, ফ্যাদা মাখা বাড়ার মুন্ডিতা লোকটা বালিকার মুখে ঢুকিয়ে দিল, মেয়েটা চুক চুক ফ্যাদা মাখা বাড়া চাটতে লাগলো। ছবি বললো ছিঃ ছিঃ নুনু কি কেউ মুখে দেয়, লোকটা কি অসভ্য মেয়েটার মাংএর ভিতরে মুতে দিয়েছে। আমি বল্লাম না, মাংএর ভিতরে মুতে দেয় নি, ছেলে আর মেয়ে চোদাচুদির পর ছেলেদের বাড়া থেকে সাদা রং এর রস বের হয়, আর এটাকে বলে মাল, মেয়েরা খুব খেতে পছন্দ করে। ছবি বললো ছিঃ আমি কখনো নুনু মুখে দেব না, মরে গেলেও না। আমি মনে মনে বললাম শালী যখন তোর মাংএর ভিতরে আমার বাড়া ঢুকিয়ে দেব তখন বুজবি ঠ্যালা, আমার হাত দুটো তখনও ওর দুধ দলছে। ছবি বললো দুধ টিপেন কেন রিপন ভাই, আমি বললাম তোর দুধ টিপ্তে আমার ভালো লাগে, সত্যি করে বল তোর কি ভালো লাগে না ? উত্তরে ও বললো হ্যা দুধ টিপলে শরীরটা কেমন জানি শির শির করে, খুব আরাম লাগে। তখন আমি বললাম এই ছবি আয় ভিডিওর মত আমরাওচোদাচুদি করি। উত্তরে ও বললো যাঃ আপনার এতো বড় নুনু ঢুকলে আমার মাংটা ফেটে যাবে। তখন আমি বললাম তার মানে তুই জানিস চোদাচুদি কি ভাবে করে। ছবি বললো ছোটো বেলায় ও যখন গ্রামের বাড়িতে ছিল তখন ওর বাবা মা কে চুদতে দেখেছে। গ্রামের বাড়িতে ওদের একটাই ঘর তাই সবাই একসাতে ঘুমাতো, ওর বাবা মা যখন মনে করতো ওরা ঘুমিয়ে পড়েছে তখন ওর বাবা ওর মা কে চুদতো। আমি বললাম ঠিক আছে তোকে চুদবো না, কিন্তু তুই তো আমার বাড়া দেখে ফেলেছিস চোদাচুদি ভিডিও দেখলি এর বদলে তোকে আমি ন্যাংটা দেখবো। ছবি বল্ল ছিঃ ছিঃ রিপন ভাই, যদি কেউ জানে তখন কি হবে ? আমি বললাম এতা তোর আর আমার গোপন কথা কেউ জানবে না, আমি কাউকে বলবো না আর তুই ও কাউকে বলবি না। ও রাজি হলো। 
Tags:-chote,bangla chote,bd chote,desi chote,new chote,top chote,chote bd,chote golpo,big chote,big choti,new chote golpo,bangla choti golpo,bangla choti golpo 2016,2016 new choti,

No comments:

Post a Comment