Friday, February 19, 2016

Noron Gude Bara

Noron Gude Bara
নরম গুদে বাড়া
নরম গুদ টা বেশ কিছু ক্ষণ আংলি করে , আঙ্গুল টা যখন বের করলাম , গোটা আঙ্গুলের গায়ে মা এর কাম রস লেগে চট চট করছে , সেক্স এর বশে আঙ্গুল গুলো নিজের মুখে নিয়ে চুষতে লাগলাম … মা তখনও সুখের আবেশে চোখ বন্ধ করে দাঁত দিয়ে নিজের ঠোঁট জোরা কামড়ে আছে এবার মা এর পালা , মা আমার ঠা টানও আখাম্বা বাঁড়াটা নিয়ে কচলাতে লাগলো ‘ উম বাবু কি বানিয়েছিস রে এটা !! দেখিস বাবা এরকম বাঁড়া অনেক দিন গুদে পরে নি , বুঝে সুঝে ঢোকাস কিন্তু ।
মা এবার আস্তে করে বাঁড়ার ডগ টা নিজের মুখের ভিতর পুরে নিয়ে চুষতে লাগলো আমিও ঠেসে বাঁড়াটা মা এর মুখের রও গভিরে ঢুকিয়ে ধীরে ধীরে ঠেলতে লাগলাম ‘ উফফ… উম্ম … সোনা কি করছিস? আমার দম বন্ধ হয়ে আসছে , একদম গলা অব্ধি চলে গেছে বাঁড়াটা , বাবু আর পারছি না বাবা , গুদ টা খুব কিট কিট করছে , পোকা গুলো মেরে দে সোনা ‘।মা কে বিছানায় আধ শোয়া করে বসিয়ে দিলাম , গুদের ঠোঁট দুটো ফাঁক করে মুখ টা গুঁজে দিলাম …কি সুন্দর ঝিম ধরানো গন্ধ গুদের ভিতর , যেন মাতাল করে দেবে …।গুদ টা পুরো ভিজে পত পত করছে , জিভ টা গুদের চেরার উপর থেকে নিচ অব্ধি একবার বুলিয়ে দিতেই মা কেঁপে উঠলো ।কামের তাড়নায় দু হাতে আমার মাথাটা ধরে নিজের গুদের উপর চেপে ধরল ।‘ উম্ম… আফফ… আউউ… ও মা গো … ইস ইস … আফফ… আর পারছি না ‘এরকম নানা স্বরে শীৎকার করছে আর মাঝে মাঝেই পোঁদটা উঁচিয়ে আমার মুখের উপর ঠা প মারতে লাগলো …‘ মা গো তোমার সোনা টা কি সুন্দর , একদম রসে জব জব করছে , একটু অপেক্ষা করো মা , আমার গদা দিয়ে তমার গুদের পোকা মেরে তোমাকে আরও আরাম দেব’মা আর বেশিক্ষণ পারল না , হটাত কোমর টা উঁচু করে তুলে ধরে জোরে জোরে আমার মুখে গুদের নাকি টা ঘষতে ঘষতে হর হর করে সাদা ঘোলাটে নোনতা গুদের জল খসিয়ে দিল …গুদের জল ছেরে যেন মা এর চোখে মুখে তৃপ্তির ছাপ দেখলাম …
আমি আর দেরি না করে আখম্বা বাঁড়াটা মা এর মুখে কাছে ধরলাম ।
মা আমার বাঁড়াটা নিয়ে ললিপপ খাবার মত করে চুক চুক করে চুষতে লাগলো …
শালা আমারও হয়ে আসছে আর বেশি দেরি করলে মা এর গুদে না মুখেই মাল বেরিয়ে যাবে ……
‘ মা এবার ঢোকাই ?’
যেন কত বাধ্য ছেলে আমি , এমন ভাবে জিজ্ঞাসা করলাম ।
মা উত্তর না দিয়ে শুয়ে পরে দু পা ফাঁক করে গুদ টা কেলিয়ে দিল …
কি সুন্দর লাগছে মা এর মধু ভাণ্ড টা , ফর্সা ফোলা ফোলা আর সদ্য জল খসানো র জন্য গুদ টা ভিজে ভিজে হয়ে আছে ।
গুদের মুখে ঠা ঠান বাঁড়াটা ধরে ঠেকিয়ে চাপ দিতেই পুচুক করে মুণ্ডই টা অল্প একটু ঢুকে গেল । কোমরটা টেনে আর একটু জোরে চাপ দিতে একটু আবার ঢুকল , কিন্তু পুরো বাঁড়াটা ঢুকল না , মাঝা মাঝি অবস্থায় বাঁড়াটা গুদের ভিতর আটকে রয়েছে , এক চুল ফাঁক নেই , গুদে একদম টাইট হয়ে বসে রয়েছে ।বোঝা যাচ্ছে খুব বেশি ব্যাবহার হয় ন আমার সোনা মা এর গুদু রানী টা …
” মা পুরোটা ঢুকছে না তো , টাইট হয়ে কামড়ে বসে রয়েছে , কি করব?’
‘ একটু জোরে চাপ দে ‘
‘ যদি লেগে যায় ‘
‘ লাগে লাগুক , এত দিন অভুক্ত আছি , আজ এরকম আখম্বা বাঁড়া পেয়েছি , জা হবার হবে , আর ফেটে গেলে তোর বাবা আছে কি করতে ? ও ডাক্তার দেখাবে আমাকে ‘
আমি উৎসাহ পেয়ে বাঁড়াটা গুদের মুখ অব্ধি টেনে এনে সজোরে এক ঠা প মারলাম , আমার ৯ ইঞ্ছি হোঁৎকা বাঁড়াটা মা এর গুদের নরম মাংস কেটে পড় পড় করে ঢুকে গেল , যেন দ্বিতীয় বার মাএর সতি ছেদ হল ……
‘ ওরে বাবারে …… মরে গেলাম রে …… গুদের ভিতর টা জ্বলে যাচ্ছে …’
বেথায় মা এর চোখের কোল দিয়ে জল গরিয়ে পরছে …
আমি ভয় পেয়ে গিয়ে তরি ঘড়ি মা এর গুদ থেকে টেনে বাঁড়াটা বের করে নিতে যেতে , মা আমার কমর টা টেনে ধরে নিজের দিকে নিয়ে এলো …
, মা গুদ থেকে বের করে নেব ?’
‘ না একদম না , আসলে এত বড় বাঁড়া কোন দিন নিয় নি তাই লাগছে , তুই তোর মত করে চো দ আমাকে ‘
ফুল স্পিডে মা এর গুদে ঠা প শুরু করে দিলাম , ভিজে থাকার জন্য প্রতি ঠা পে মা এর গুদ থেকে ‘পচ … পচাত… পক … ফস…… আওয়াজ বেরিয়ে গোটা ঘর ম ম করতে লাগলো …
‘ ওহ সোনা থামিস না … কি সুখ হচ্ছে রে …… আমার গুদের ভিতর তোর বাঁড়াটা আরও ঘষে ঘষে দে … আউ … মা গো …।।’
দাঁতে দাঁত চিপে ঠা প মেরে যাচ্ছি , আমার প্রতি ঠা পে আমার বিচি জোড়া মা এর পোঁদে আছাড় খাচ্ছে …।
‘ মা গো আর পারছি না মা …… আমার হবে মা …… তুমি নাও …… গুদ ভরে আমার রস নাও ……
মা এদিকে কোমর তুলে নিজের পা দুটো আমার কোমরে বের দিয়ে নিচ থেকে ধাক্কা দিতে লাগলো …।।
‘ আউ আউ উম্মম উফফ সোনা আমারও বেরোচ্ছে ধর ধর সোনা ‘
হর হর করে ভাতের মাড়ের মত পাতলা গরম জল আমার বাঁড়াটা ধুইয়ে দিল স্পষ্ট অনুভব করলাম …।
‘ গদাম গদাম ‘ কটা লম্বা লম্বা ঠা প দিয়ে মা এর মাই দুটো জোরে চিপে ধরে গরম থক থকে বাঁড়ার ফেদ্যা ভগ ভগ করে মা এর গুদে ঢেলে দিলাম ……।অই অবস্থায় দু জনে জরা জরি করে কিছু ক্ষণ শুয়ে থাক্লম , বাঁড়াটা নেতিয়ে এসে নিজেই পুচুক করে গুদের ভিতর থেকে বেরিয়ে এল …আর আমার সদ্য ফেলা বিরজ গুল ভলকে ভলকে গুদ থেকে চুইয়ে বেরিয়ে বিছানার চাদর ভাসিয়ে দিল…চদন সেরে সবে একটু আরাম করে বসেছি ঠিক সেই সময় কর্কশ আওয়াজ করে ডোর বেলটা বেজে উঠলো ……এখন আবার কে এলো ???‘ শান্তা দ্যাখ তো কে এল ‘
একটু পরে শান্তা হন্ত দন্ত হয়ে এসে বলল ‘বউদি সর্বনাশ নিলু দাদা বাবু এসছে , শিগগিরি কাপড় চপর পরে নাও ‘
গাঁড় মেরেছে নিলু জ্যাঠা আবার এসময় কেন !!!!!
আমি এক লাফে বিছানা ছেরে প্যান্ট পরে শান্তার রুমে ঢুকে গেলাম
আর মা শান্তা কে বলল ‘ তুই নিলু দা কে একটু নিচে বসিয়ে রাখ , আমি বাথ্রুম থেকে পরিস্কার হয়ে আসছি , দ্যাখ না গুদ দিয়ে ফেদ্যা গরিয়ে পরছে , দেকতে পেলে নিলু দা সন্ধেও করবে ‘
মাথায় একটা চিন্তা খেলে গেল , মা এর গুদে ঢালা ফেদ্যা জ্যাঠা বুঝতে পারবে কি করে ??!!!!
তা হলে কি জ্যাঠার সাথে মা এর কোন সম্পর্ক আছে ????আসলে এই নিলু জ্যাঠা আমার খুড়তুতো জ্যাঠা , মিলিটারি তে ছিলেন , খুব রাশ ভারী লোক আর বাবা একে খুব মেনে চলেন … ১ বছর ছাড়া ছাড়া আমাদের বাড়ি আসেন … রিটায়ার করার পর চাস বাস , বাগান নিয়ে বাস্ত থাকেন …মা ফ্রেশ হয়ে নিচে নেমে এলেন , সাথে আমিও নামলাম …নিচে নেমে দেখি জ্যাঠা সোফায় বসে পেপার পরছে , মা কে দেখে জ্যাঠার চোখে যেন একটা কামুক চাউনি খেলে গেল …ভাবলাম হয়ত আমারি মনের ভুল পাপি চোখ আমার কি দেখতে কি দেকেছে।
Tags:- mami choda,magi ar gud,magir gud,magi chudla,maar sathe,mar sathe,mar gud,mar guda,maar guda,maa chele,maa baba,ma pola,mar choti,

No comments:

Post a Comment